বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বেলকুচিতে করোনা মোকাবেলায় খাদ্যসামগ্রী বিতরণ

বেলকুচিতে করোনা মোকাবেলায় খাদ্যসামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের দুর্যোগে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও আক্রান্ত। আমরা সবাই এখন এই কোভিড-১৯ ঝুঁকিতে রয়েছি। যে কেউ যে কোন সময়ে এই ভাইরাসে আক্রান্ত হতে পারি। এই ভাইরাসের বিরুদ্ধে চলছে মানুষের সচেতনতার যুদ্ধ। সারাদেশে  লকডাউন চলছে। ফলে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের অসহায় ও অস্বচ্ছল দরিদ্র মানুষ, যারা দিন আনে দিন খায়।

দেশের এই ক্লান্তি লগ্নে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির পক্ষ থেকেও নেয়া হয়েছে কিছু পদক্ষেপ। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে সিরাজগঞ্জের বেলকুচি উপেজলা সদরে  আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে করোনা দূর্যোগে ইত্যাদি উদ্যোগে দুইশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান, অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ.কে.এম মোফাখখারুল ইসলাম, আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা, সাংবাদিক গোলাম মোস্তফা রুবেল, জহুরুল ইসলাম, পারভেজ আলী, সবুজ সরকার, আব্দুর রাজ্জাক বাবু, উজ্জল অধিকারী প্রমুখ।

ইত্যাদির উদ্যোগে এ কার্যক্রমে অংশ নিয়েছেন ইত্যাদিতে বিভিন্ন সময়ে প্রদর্শিত জনকল্যাণে নিয়োজিত বেশ ক’টি প্রতিষ্ঠান ও ব্যক্তিরা। সেই ব্যক্তিদের কাতারে ইত্যাদি নির্বাচিত আমিও একজন সৌভাগ্যবান। মামুন বিশ্বাস বলেন, প্রিয় স্যার বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব জনাব হানিফ সংকেত আমার ফেসবুকে সেবামূলক কার্যক্রমে মুগ্ধ হয়ে আমাকে ইত্যাদিতে দেখিয়েছিলেন।

ইতাদির উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম অব্যহত রাখার ধারাবাহিকতায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ইত্যাদি পরিবারের পক্ষ থেকে জনাব হানিফ সংকেত স্যারের এই উদ্যোগে অংশগ্রহণ করে কিছু অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। আশাকরি অন্যরাও ইত্যাদির পথ অনুসরণ করে এই মহৎ সেবামূলক কাজে এগিয়ে আসবেন বলে আমি বিশ্বাস করি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক