শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বেলকুচিকে মডেলে পৌরসভায় পরিনিত করা হবে-সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

বেলকুচিকে মডেলে পৌরসভায় পরিনিত করা হবে-সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

বেলকুচি পৌর নির্বাচনে নৌকার প্রচারণা কালে জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস বলেন, এই পৌরসভার উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে নৌকা বিকল্প কিছুই নেই।

যদি আপনারা এই পৌরসভার উন্নয়ন চান তাহলে অবশ্যই নৌকায় ভোট দেবেন। এবার নৌকার বিজয় হলে এই পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে। সোমবার (৪ জানুয়ারি) বিকালে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার অন্তর্ভুক্ত ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজিত চরচালা ঈদগাঁ মাঠে তার স্ত্রী সাবেক পৌর মেয়র বেগম আশানূর বিশ্বাসের নির্বাচনী প্রচারণা সভায় বক্তব্য প্রদানের সময় এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন দেশের উন্নয়নের যে দ্বারা অব্যহত রয়েছে তা জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই। আর জননেত্রী যাকে এই পৌরসভার প্রতিনিধি হিসাবে বিবেচিত করেছেন সে হল বেগম আশানূর বিশ্বাস। তাই আশানূর বিশ্বাসের জয় মানে জননেত্রী শেখ হাসিনার জয়। তাই আপনারা অবশ্যই আশানূর বিশ্বাস তথা নৌকা প্রতিককে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল বাছের প্রামানিকের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রামানিকের সঞ্চালনায় প্রচারনা সভায় বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খাঁন, সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক মীর সিরাজুল ইসলাম, যুবলীগের সাবেক যু্গ্ম-আহব্বায়ক ইউসুফ আলী শেখ প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই