বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বেলকুচি পৌর নির্বাচন তৃণমূলে জয়ী রেজা হতে যাচ্ছে নৌকার মাঝি

বেলকুচি পৌর নির্বাচন তৃণমূলে জয়ী রেজা হতে যাচ্ছে নৌকার মাঝি

তাঁতশিল্পসমৃদ্ধ সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি ২০২১ ইং অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচন সামনে রেখে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও নৌকা প্রতীকের প্রার্থী সাজ্জাদুল হক রেজা মনোনয়নে জন্য তৃণমূলে ৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি আশা করছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ দলীয় মনোনয়ন তাকেই দিবে।

সে এরই মধ্যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন রিতিমত। উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা এই প্রতিবেদককে বলেন, বিগত উপজেলা নির্বাচনে আমি তৃণমূলের ৯৬ ভোটে বিজয়ী হলেও ২১ ভোট পাওয়া ৩য় স্থান অধিকারি তৎকালীন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দকে নৌকার মনোনয়ন দেয়া হয়।

এতে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়। এ কারণে নৌকার ভরাডুবিও হয়েছে। দেশের মধ্যে একমাত্র নৌকার প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়। এ কারণেই আশা করি কেন্দ্র দলীয় মনোনয়ন (নৌকা) আমাকেই দিবে। সাজ্জাদুল হক রেজা আরও জানান, করোনাকালীন সময় পৌর এলাকার কর্মহীন প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেয়াসহ স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করেছি। ২০০১ সাল থেকে ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বারবার জেল-জুলুমের শিকার হয়েও কাজ করে যাচ্ছি। এছাড়া পৌর এলাকার ঐতিহ্যবাহী আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্বে রয়েছি। জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকও ছিলাম। আশা করি কেন্দ্র এবার তৃণমূলকে মূল্যায়ন করে নৌকা প্রতিক আমাকে দিবে। আমি পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর