শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বুবলীর সেই ভিডিও ভাইরাল

বুবলীর সেই ভিডিও ভাইরাল

চিত্রনায়িকা শবনম বুবলী। সংবাদ পাঠিকা হিসাবে ক্যারিয়ার শুরু করলেও শাকিব খানের সঙ্গে অভিনয় করে পেয়েছেন সফলতা। এরপরে শাকিব-বুবলী জুটি উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় ছবি। তবে এরইমাঝে তাদের নিয়ে অনেক কানাঘুষা চললেও সেসব কান দেননি কেউই।

এদিকে সম্প্রতি বুবলীর একটি ভিডিও প্রকাশ পেয়েছে নেট দুনিয়ায়, যেটি নিয়ে সরোগোল কম হয়নি। অনেকেই আবার সেটিকে ‘সাপোট’ও করেছে। কেননা খোলামেলা পোশাক আর বাদ্যযন্ত্রের সুরের মূর্ছনা ঢাকাই সিনেমার আইটেম গানে নতুন কিছু নয়। কিন্তু এই চেনা পথ ছেড়ে ভিন্ন পথে হেঁটেছেন নির্মাতা কাজী হায়াৎ। কারণ তার নির্মিত ‘বীর’ সিনেমার আইটেম গান ‘মিস বুবলী’তে অভিনেত্রীকে উল্টোভাবে উপস্থাপন করেছেন। আর এ কারণেই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। 

এ গানের শুটিং চলাকালীন নানা গুঞ্জন উঠেছিল। কারণ শট শেষ হলেই বুবলী দ্রুত মেকআপ রুমে ঢুকে যেতেন। সেখানেও কড়া নিরাপত্তা ছিল। অবাক করার বিষয় হলো বাইরে থেকেও সেই রুম তালা দেয়া ছিল! এ কারণে রহস্যটা আরো ঘনীভূত হয়েছিল। প্রশ্ন উঠেছিল বুবলীর কেন এই লুকোছাপা? অবশেষে এ প্রশ্নের জট খুলেছে।

গতকাল মুক্তি পেয়েছে সেই গানটি। এতে স্বল্পবসনা নয় বরং শালীন পোশাকে হাজির হয়েছেন বুবলী। কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে তার শরীর ঢাকা। সিনেমার দৃশ্যে নতুনত্ব আনার জন্য এমন কস্টিউম ব্যবহার করা হয়েছে, যা প্রশংসার দাবিদার।

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। আগামী ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি সারাদেশে ‍মুক্তি পাবে। শাকিব খান-শবনম বুবলী এ পর্যন্ত ৯টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক