বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বুবলি আমার জাস্ট ফ্রেন্ড: শাকিব খান

বুবলি আমার জাস্ট ফ্রেন্ড: শাকিব খান

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। ক্যারিয়ারের দীর্ঘ এই জার্নিতে উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় ছবি। তবে তার এই পথচলায় কম সমালোচনা হয়নি তাকে নিয়ে। ঢাকাই ইন্ডাস্ট্রির এই শীর্ষ তারকাকে নিয়ে সম্প্রতি গুঞ্জন রটেছে ঢালিউড পাড়ায়। 

সম্প্রতি ‘বীর’ সিনেমার জন্য ওজন বাড়াতে হয় বুবলিকে। সেই ছবি একটি গান প্রকাশের পর গুঞ্জন উঠে নায়িকার অন্তঃসত্ত্বা নিয়ে। আর এ বিষয়টি নিয়ে জড়ানো হয়েছে শাকিব খানকেও। বিষয়টি নিয়ে বুবলি যেমন সরব হয়েছেন ঠিক চুপ করে থাকনেনি শাকিব খানও। 

শাকিব বলেন, আর তো চুপ থাকা যায় না, এত গুঞ্জন আর কানাঘুষা না করে যদি সাহস থাকে সামনে এসে প্রমাণ দেখাক। দুই দিন পর পর আমাকে ঘিরে নানা অপপ্রচার চালিয়ে আমার স্টারডাম ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে, আমাকে নিঃশেষ করার ষড়যন্ত্র অনেক হয়েছে, আর কত?

বুবলির প্রেগনেট, লোকচক্ষুর আড়ালে চলে যাওয়া এমন খবর প্রকাশের প্রসঙ্গে শাকিব খান বলেন- আপনারা আমাকে কেন জিজ্ঞেস করছেন, বুবলীর কাছে যান, সেই আপনাদের ভালো বলতে পারবে। সে তো নিজের বাসায়ই আছে। 

অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের যেমন ঘটনা ঘটেছিলো বুবলির সঙ্গে কি একই ঘটনার আবারো পুনরাবৃত্তি হবে এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন- প্রশ্নই ওঠে না, বুবলি শিক্ষিত মেয়ে, তার পরিবারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত। সে অপুর মতো কোনো ভুল করবে না। বুবলি আমার জাস্ট ফ্রেন্ড এবং কো-আর্টিস্ট ছাড়া আর কিছুই নয়। আসলে আমার স্টারডাম যখনই শুরু হয়েছে তখন থেকেই কিছু ঈর্ষাপরায়ণ মানুষ আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য ওঠে পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ইস্যু তৈরি করে ক্যারিয়ার ধ্বংস করতে চায়। যা কোনো দিন পারেনি, পারবেও না। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক