শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ের কারণে এখনো নিখোঁজ পপি, আটকে আছে সিনেমা!

বিয়ের কারণে এখনো নিখোঁজ পপি, আটকে আছে সিনেমা!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। চলতি বছরের শুরুতে বিয়ের গুঞ্জনে আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। ফিল্মপাড়ায় ছড়িয়ে পরে তার গোপনে বিয়ে করার খবর।

পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোন খোঁজ মিলেনি তার। পরে জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশপাশে। পপির বিয়ের গুঞ্জনের ছয়মাস পার হলেও এখনো নিখোঁজ এ অভিনেত্রী। 

সামাজিক যোগাযোগমাধ্যমেও নেই তার কোনো নতুন পোস্ট। পপির জন্য আটকে আছে একটি সিনেমা। সে সিনেমার পরিচালক খুঁজে বেড়াচ্ছেন নায়িকাকে। তার ব্যবহৃত মুঠোফোনটি থাকছে বেশিরভাগ সময় বন্ধ। মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। এসএমএস পাঠালেও সাড়া দেন না। 

সর্বশেষ রাজু আলী আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করেছেন পপি। সিনেমাটির শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির। সেই পপি নিরুদ্দেশ।

পরিচালক জানান, কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না। একজন নায়িকার জন্য একটা সিনেমা এভাবে আটকে আছে দিনের পর দিন এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়।

গেল ভালোবাসা দিবসে ‘ভালোবাসার প্রজাপতি’ মুক্তি দিতে চেয়েছিলেন রাজু আলীম। কিন্তু পপি কাজ শেষ না করায় ছবিটি মুক্তি দিতে পারেননি তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই