শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ে সারলেন জানুয়ারিতে, জানালেন এপ্রিলে

বিয়ে সারলেন জানুয়ারিতে, জানালেন এপ্রিলে

অনেক আগে থেকেই টিভি নাটকের অভিনেত্রী নাজিরা মৌয়ের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে বিয়ে নিয়ে স্পষ্ট করে কিছুই জানান তিনি। হঠাৎই শোনা যায় বিয়ে সেরেছেন মৌ। সেটাও আবার চলতি বছরের জানুয়ারিতে। তবে জানুয়ারিতে বিয়ে করলেও সেই খবর সামনে আনলেন এপ্রিলে।

জানা যায়, চলতি বছরের জানুয়ারি মাসের ২০ তারিখ রাজধানীর বনানীর একটি রেস্তোরায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর রহমান মুরাদ। তিনি যুক্তরাজ্য প্রবাসী এবং পেশায় একজন ব্যবসায়ী। তার পৈতৃক ভিটা সিলেটে।

এ বিষয়ে মৌ বলেন, বিয়ের ৫-৬ মাস আগে আমার একটা কমন ফ্রেন্ডের মাধ্যমে ওর (মিজানুর রহমান মুরাদ) সঙ্গে পরিচয় হয়। তবে সে পরিচয় ছিলো বন্ধুত্বের। তারপর মুরাদের সিদ্ধান্ত পরিবারকে জানালে তারাও মত দেন। এরপর দুই পরিবারের সিদ্ধান্তে শুভ কাজটি সম্পন্ন হয়েছে। 

অভিনেত্রী আরো বলেন, হঠাৎ করেই আমাদের বিয়েটা হয়ে গেয়েছে। বিয়ে শুধু দুই পরিবারের নিকটজনের উপস্থিতি ছিল। তাই সেভাবে সবাই জানানোর সুযোগ পাইনি সে সময়।

সকলের কাছে দোয়া চেয়ে নাজিরা মৌ বলেন- যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে আমার দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে। 

প্রসঙ্গত, মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন তিনি। শুরুতেই তৌকীর আহমেদ ও  অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই