বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিসিবির বোর্ড সভা আজ: পাকিস্তান সফরসহ আসছে বেশ কিছু সিদ্ধান্ত

বিসিবির বোর্ড সভা আজ: পাকিস্তান সফরসহ আসছে বেশ কিছু সিদ্ধান্ত

মিরপুর হোম অব ক্রিকেটে বেলা ২টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বোর্ড সভা। চলতি বছরে এটি প্রথম বোর্ড সভা।  আজকের বোর্ড সভায় ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি ও পাকিস্তান সফর নিয়ে আসবে সিদ্ধান্ত।

বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, অনেকগুলো এজেন্ডা আছে। রেগুলার কিছু এজেন্ডা থাকে অনুমোদনের জন্য। আমরা পাকিস্তান সিরিজ নিয়ে আলাপ আলোচনা করব। এছাড়া কেন্দ্রীয় চুক্তির বিষয়টি নিয়েও আলাপ হবে।

গত বছর বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ছিলেন ১২ ক্রিকেটার। এছাড়া পাঁচজন ছিলেন রুকি ক্যাটাগরিতে। এবার মূল ক্যাটাগরিতে ক্রিকেটার বাড়ার সম্ভাবনা কম। তবে সেই তালিকা থেকে বাদ পড়তে পারেন একাধিকজন। এছাড়া রুকি ক্যাটাগরিতেও আসতে যাচ্ছে পরিবর্তন।

পাকিস্তান সফর নিয়ে আজই চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বোর্ড। বোর্ড পরিচালকদের সঙ্গে আলোচনা করেই আজ সিদ্ধান্ত জানাবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

এছাড়া জাতীয় দলের এফটিপি, বিশ্ব একাদশ ও এশিয়া অলস্টার্সের ম্যাচ নিয়ে আলোচনা করবেন নীতিনির্ধারকরা। আলোচনার ইস্যুতে আছে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। ক্রিকেটের নতুন এ স্টেডিয়াম তৈরি করতে আগ্রহ দেখিয়েছে ২৫টি কোম্পানি। আজ চূড়ান্ত হয়ে যেতে পারে একটি।

জাতীয় দলের পেস বোলিং কোচও নির্ধারণ করতে পারে বিসিবি। আলোচনায় আছেন বঙ্গবন্ধু বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের কোচ দায়িত্ব পালন করা ওটিস গিবসন। তার সঙ্গে এরইমধ্যে আলোচনা করেছে বিসিবি। তাকে নিয়োগ দেয়ার সম্ভাবনা জোরালো। তবে বোর্ড সভাতেই নেয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই