বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিচ্ছেদের গুঞ্জন, একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

বিচ্ছেদের গুঞ্জন, একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

টলিউডে আলোচনার শীর্ষে রয়েছে নুসরাত জাহান ও নিখিল জৈনের প্রেম-বিয়ে। ২০১৮ তে নুসরাত সাংসদ হওয়ার ঠিক পরেই বিয়ে সেরেছিলেন তারা। ইতালিতে রাজকীয় বিয়ের আসর বসেছিল নুসরাত- নিখিলের। সোশ‍্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরে তাদের রূপকথার বিয়ের ছবি ঘুরেছিল। এমনকি বিয়ের পরেও প্রকাশ‍্যেই নুসরাত-নিখিলের রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের।

এখন সুখের সেই দাম্পত্যে ফাটল ধরেছে! বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার নতুন করে ঘৃতাহুতি পড়ল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে।

যার ভিত্তিতে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। এমনকি জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা। নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। নুসরাতের প্রোফাইলে অনেকটা খুঁজে তারপর যুগলের ছবি পাওয়া যাবে।

টিনসেল টাউনে গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নৈকট্য তৈরি হয়েছে নুসরাতের। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন। কিন্তু জন্মদিনে দেয়া একান্ত সাক্ষাৎকারে নুসরাত সেকথা অস্বীকার করে বলেছিলেন, ”আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।”

যদিও সেই সাক্ষাৎকারে আলাদা থাকার কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরাত। অভিনেত্রী জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। এরপরই আবার বলেছিলেন, ”বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।” ইঙ্গিতপূর্ণ এই কথা কি নিখিলকে উদ্দেশ্য করেই বলেছিলেন টলি বিউটি? সত্যিই কি বিয়েটা দেড় বছরের মাথায় ভাঙতে চলেছে? নুসরাত কি শ্রাবন্তীর পথেই হাঁটতে চলেছে? এই প্রশ্নই করছেন অনেকে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক