শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিগত ১০বছরে অর্জিত কার্যক্রমে চৌহালীতে সাংবাদিক সম্মেলন

বিগত ১০বছরে অর্জিত কার্যক্রমে চৌহালীতে সাংবাদিক সম্মেলন

”দুর্যোগ ঝুকিহ্রাস পূর্ব প্রস্ততি. টেকসই উন্নয়নে আনবে গতি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১০ মার্চ জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস ২০২০ উদযাপন উপলক্ষে বাংলাদেশ সরকারের অবদান ১০ বছরে অর্জিত সফল
কার্যক্রমের চিত্র তুলে ধরে চৌহালীতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) ও এনডিপিগ সৌহার্দ্য-৩ কর্মসুচি এবং মানবমুক্তির সহযোগিতায় জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবসে বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদের নেতৃত্বে চৌহালী সরকারি কলেজ মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক আলোচনা সভা ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউএনও দেওয়ান মওদুদ আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার। এসময় চৌহালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মজনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রমজান আলী, উপজেলা মৎস্য (ভার) অফিসার মাসুম বিল্রাহ, বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ হাক্কানি, এনডিপি সৌহার্দ্য-৩ কর্মসুচির উপজেলা কোঅডিনেটর মোঃ হামিদুল ইসলাম প্রমুখ।

সারা দেশের ন্যায় বাংলাদেশ সরকারের অবদান বিগত ১০ বছওে অর্জিত সফল কার্যক্রমের অপর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক সিরাজগঞ্জের চৌহালীতে আন্তজার্তিক দুর্যোগ প্রস্ততি দিবস সফল করতে অংশ গ্রহণ করেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র- শিক্ষক, সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক