বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বি.আই.ই.এ এর শাহজাদপুর উপজেলা ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন

বি.আই.ই.এ এর শাহজাদপুর উপজেলা ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন এর লক্ষ্য অনুযায়ী সারাদেশের ইঞ্জিনিয়ারদের নিয়ে তাদের অধিকার আদায়ে কাজ করার প্রেক্ষিতে সিরাজগঞ্জ জেলার, শাহজাদপুর উপজেলা শাখার আগামী এক(০১) বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত ০৩/১২/২০২০ তারিখ (বৃহস্পতিবার) বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন রাজশাহী জোনের প্রধান সমন্বয়ক মোঃ মিজানুর রহমান, সিরাজগঞ্জ জেলা কমিটির আহবায়ক মোঃ এনামুল ইসলাম রেজা এবং সদস্য সচিব মোঃ শরিফুল ইসলামের যৌথ স্বাক্ষরের, প্রেস বিজ্ঞপ্তির ০৬/১২/২০২০ ( রবিবার ) মোঃ ইউনুস আলী মিঠু কে সভাপতি এবং মোঃ মোহন ইসলাম কে সাধারণ সম্পাদক করে শাহজাদপুর উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেন ।

কমিটির সকল সদস্যরা হলেন- ১. সভাপতিঃ- মোঃ ইউনুস আলী মিঠু, ২. সিনিয়র-সহ সভাপতি মোঃ মাহফুজুর রহমান ৩. সহ সভাপতি-১ মোঃ ফিরোজ সরকার , ৪. সহ সভাপতি-২ মোঃ হাবিবুর রহমান ৫. সাধারণ সম্পাদক মোঃ মোহন ইসলাম ৬. যুগ্ম-সাধারণ সম্পাদক-১ মোঃ মাসুদ রানা সুমন ৭. যুগ্ম-সাধারণ সম্পাদক-২ মোঃ শফিকুল ইসলাম, ৮. সাংগঠনিক সম্পাদক- আব্দুর রহিম, ৯. সহ-সাংগঠনিক সম্পাদক – মোঃ সাহাব উদ্দিন, ১০. অর্থ বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, ১১. প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জামাল উদ্দিন ১২.সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ১৩. দপ্তর সম্পাদক মোঃ শাহজালাল ১৪. সহ-দপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান ১৫. বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মোঃ আতিকুর রহমান ১৬. শিক্ষা,গবেষনা ও ট্রেনিং বিষয়ক সম্পাদক মোঃ অলি উল ইমরান ১৭. ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আল মামুন শান্ত ১৮. স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাকিব আহমেদ রান ১৯. মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা রাশি ২০. কার্যনির্বাহী সদস্য-১ মোঃ মনিরুল ইসলাম, ২১ কার্যনির্বাহী সদস্য-২ মোঃ রফিকুল ইসলাম নব গঠিত কমিটির সভাপতি মোঃ ইউনুস আলী মিঠু প্রথমেই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা আহ্বায়ক কমিটির প্রতি। তাকে সভাপতি মনোনীত করায়। তিনি বলেন, শাহজাদপুর বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী উপজেলা, এটি বর্তমানে সিরাজগঞ্জ জেলার একটি বিশেষ গুরুত্বপূর্ণ উপজেলা।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন অধিকার আদায়ে আপোষহীন সংগঠন এর লক্ষ্য অনুযায়ী সিরাজগঞ্জ জেলার অভিভাবকদের দিকনির্দেশনা অনুযায়ী, শাহজাদপুর উপজেলাকে আদর্শ ইউনিট হিসেবে রূপান্তরিত করবো, ইনশাআল্লাহ। সবার আন্তরিক চেষ্টা এবং সহোযোগিতায় নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে, সকল ইঞ্জিনিয়ার ভাইদের সাথে নিয়ে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো। সংগঠন এর গঠনতন্ত্র মেনে কাজ করবো। সবার সার্বিক সহযোগিতা কামনা করি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর