বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাবার মুজিব কোট পরে এলেন মোহাম্মদ নাসিমের পুত্র জয়

বাবার মুজিব কোট পরে এলেন মোহাম্মদ নাসিমের পুত্র জয়

জাতীয় নেতা, সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুর ৪৪ দিন পর সিরাজগঞ্জে আসলেন তার পূত্র প্রকৌশলী তানভীর শাকিল জয়। সিরাজগঞ্জ-১ আসনের সাবেক এই সংসদ সদস্য বাবা মোহাম্মদ নাসিমের মুজিব কোর্ট পড়েই নির্বাচনী এলাকায় এলেন তিনি। 

রোববার (২৬ জুলাই) দুপুরে তিনি সিরাজগঞ্জের মুলিবাড়ীতে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। এরপর নিজ বাড়ী কাজিপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় পথে পথে অপেক্ষমান হাজার হাজার নেতাকর্মীর সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি। 

পরে সীমান্ত বাজার এলাকায় অনুষ্ঠিত পথ সভায় নাসিমপূত্র জয় বলেন,‘ আমার মরহুম পিতার ব্যবহৃত মুজিব কোর্ট পরেই আজ আমি কাজিপুরে এলাম। মা আমাকে পরিয়ে দিয়েছে। আব্বার মৃত্যুর পর এই প্রথম আপনাদের মাঝে এসে বারবার তাঁর কথাই মনে পড়ছে। আগে ঢাকা থেকে যখন কাজিপুরের উদ্দেশ্যে রওনা দিতাম তখন বার বার ফোন করে তিনি আমার খোঁজ নিতেন। আজ কেউ আর ফোন দেয়নি।’ এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। উপস্থিত দলীয় নেতাকর্মিদের চোখেও পানি চলে আসে।

এ সময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান ও খলিলুর রহমান সিরাজী, সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন, তালুকদার জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামস এলাহী অনু, ইউপি চেয়ারম্যান টি এম আতিকুর রহমান, শাহজাহান আলী, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম,  স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েমসহ আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এরপর জয় উপজেলার শুভগাছা, গান্ধাইল, কাজিপুর সদর, মাইজবাড়ি ও চালিতাডাঙ্গা ইউনিয়নের দলীয় নেতাকর্মিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। বিকেলে জয় সিরাজগঞ্জ সদরের পাঁচ ঠাকুরিতে যমুনা নদীর ভাঙন এলাকা পরিদর্শন করেন। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর