শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ সফর স্থগিত হওয়ায় হতাশ লায়ন

বাংলাদেশ সফর স্থগিত হওয়ায় হতাশ লায়ন

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ২০১৭ সালে বাংলাদেশ সফর ভোলার কথা নয়। সেই সিরিজেই প্রথমবারের মতো অজিদের টেস্টে হারের স্বাদ দেয় টাইগাররা। দুই ম্যাচ টেস্টের মিরপুরে প্রথমটি জিতে নেন সাকিব-তামিমরা। যদিও চট্টগ্রামে দ্বিতীয় টেস্ট জিতে ড্র করে সফরকারীরা। তবে এই সিরিজে সুখস্মৃতি নিয়ে ফিরেছিলেন অজি স্পিনার নাথান লায়ন। তাই বাংলাদেশে পরবর্তী সিরিজটি স্থগিত হওয়ায় হতাশা প্রকাশ করেছেন এই ডানহাতি।

আগামী জুনে দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে সফর করার কথা ছিল অস্ট্রেলিয়ার। তবে করোনা ভাইরাস মহামারিতে স্থগিত করা হয়েছে সিরিজটি। ফলে এই সিরিজটি চ্যালেঞ্জিং দেখলেও আপাতত বাতিল হওয়ায় খুশি হতে পারেননি লায়ন।

এর আগে ২০১৭ সালের সফরে চট্টগ্রাম টেস্টে ১৩ উইকেট নিয়ে দলের জয়ে বড় অবদান রেখেছিলেন লায়ন। এছাড়া সিরিজে ২২ উইকেট নিয়ে এই অফ স্পিনার ডেভিড ওয়ার্নারের সঙ্গে সিরিজ সেরার পুরস্কারও যৌথভাবে পেয়েছিলেন।

লায়ন বলেন, ‘বাংলাদেশ সফর করা হচ্ছে না ফলে এটা অবশ্যই হতাশাজনক। আমাদের জন্য সিরিজটি বড় চ্যালেঞ্জই ছিল। বাংলাদেশের মতো জায়গায় আমি ব্যক্তিগতভাবেও চ্যালেঞ্জ দেখি ও খেলাটা দারুণ উপভোগ করি।’

এদিকে সিরিজ স্থগিত হলেও আইসিসি ও নিজ দেশের বোর্ডের সিদ্ধান্তই মেনে নেয়ার কথা বলেন লায়ন, ‘আইসিসি ও ক্রিকেট অস্ট্রেলিয়া আমাদের খেলার উপযোগী জায়গাগুলোতেই সফর নির্ধারণ করে থাকে।’

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই