বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের গুরুত্বপূর্ণ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে মিনিস্টার গ্রুপ রাজশাহী ও গাজী গ্রুপ চট্টগ্রাম। বাঁচা-মরার লড়াইয়ে নামা রাজশাহীর পক্ষে গেছে কয়েন ভাগ্য। তারা টস জিতে নিয়েছে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। ফলে আগে ব্যাট করতে নামবে টেবিল টপার চট্টগ্রাম।

ফরচুন বরিশালের বিপক্ষে নিজেদের সবশেষ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান পাকাপোক্ত করে ফেলেছে গাজী গ্রুপ চট্টগ্রাম। ফলে আজ (শনিবার) তারা মিনিস্টার গ্রুপ রাজশাহীর কাছে হেরে গেলেও থেকে যাবে এক নম্বরেই।

কিন্তু ঠিক বিপরীত অবস্থা রাজশাহীর। এ পর্যন্ত খেলা সাত ম্যাচে মাত্র দুটি জেতায় রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচটি তাদের জন্য রীতিমতো 'ডু অর ডাই'। চট্টগ্রামকে হারাতে পারলে প্লে-অফের টিকিট পাওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে যাবে রাজশাহী। কিন্তু হেরে গেলেই বড় সুযোগ তৈরি হবে বরিশালের সামনে। যারা খেলবে দিনের অপর ম্যাচে।

এই ম্যাচের একাদশে জোড়া পরিবর্তন এনেছে রাজশাহী। বাদ পড়েছেন এবাদত হোসেন ও ফরহাদ রেজা। তাদের বদলে সুযোগ পেয়েছেন রেজাউর রহমান রাজা ও সানজামুল ইসলাম।

অন্যদিকে চট্টগ্রাম একাদশে এসেছে চার পরিবর্তন। আগের ম্যাচে খেলা রুয়েল মিয়া, মেহেদি হাসান, সঞ্জিত সাহা ও সৈকত আলিকে বাদ দিয়েছে তারা। দলে ফিরেছেন লিটন দাস, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও রাকিবুল হাসান।

গাজী গ্রুপ চট্টগ্রাম একাদশ
মোহাম্মদ মিঠুন (অধিনায়ক, উইকেটরক্ষক), সৌম্য সরকার, লিটন দাস, শামসুর রহমার শুভ, মাহমুদুল হাসান জয়, মোসাদ্দেক হোসেন সৈকত, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, রাকিবুল হাসান, মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম।

মিনিস্টার গ্রুপ রাজশাহী একাদশ
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), আনিসুল ইসলাম ইমন, রনি তালুকদার, ফজলে মাহমুদ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সানজামুল ইসলাম, রেজাউর রহমান রাজা, আরাফাত সানি, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুকিদুল ইসলাম মুগ্ধ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর