মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বন্যা কবলিত ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাংসদ মুন্না

বন্যা কবলিত ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাংসদ মুন্না

সিরাজগঞ্জ সদর উপজেলায় বন্যা কবলিত ৪টি ইউনিয়নে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে সদর উপজেলার সয়দাবাদে ৫'শ পরিবার, কালিয়া হরিপুরে ৪'শ পরিবার, কাওয়াকোলায় ৬'শ পরিবার ও খোকশাবাড়ী ইউনিয়নে ৪'শ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করেন কার্যক্রম উদ্বোধন করেন সাংসদ অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না ।

এ সময় সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নূর দীপু, সদর উপজেলা ভূমি কর্মকর্তা মোহাম্মদ রহমত উল্লাহ, সয়দাবাদ ইউপি চেয়ারম্যান মো. নবীদুল ইসলাম, কালিয়া হরিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সবুর, কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম, খোকশাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি জানান, করোনা দুর্যোগ ও বন্যার কারণে শুধু নিম্ন আয়ের মজুর বা হতদরিদ্ররাই নন, মধ্যবিত্ত পরিবারগুলোও খাদ্য সংকটে ভুগছেন। এজন্য বন্যা কবলিত ৪টি ইউনিয়নের ১৯শ পরিবারকে ১০ কেজি করে করোনা ঝুঁকির মধ্যে গিয়েও এই খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই