শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে কামারখন্দ যুবলীগের বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে কামারখন্দ যুবলীগের বিক্ষোভ

গত ৩ ডিসেম্বর কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।

তার ধারাবাহিকতায় সিরাজগঞ্জে কামারখন্দ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙায় ও মৌলবাদের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় আওয়ামী যুবলীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবিক্ষোভ মিছিলটি উপজেলা শহীদমিনার চত্বর থেকে বের হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সেলিম রেজা সেলিম, সহ-সভাপতি মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম আমিনুল, উপজেলার যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ন-আহ্বায়ক আল আমিন হোসেন,শামীম আল হাসান, আবু হাফিন, আইয়ুব আলি, জামতৈল ইউনিয়নের যুবলীগের সভাপতি আবু সাহান রেজা, সাধারণ সম্পাদক আলম মন্ডল, রায়দৌলতপুর ইউনিয়নের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জাকারিয়া, ভদ্রঘাট ইউনিয়নের সভাপতি উজ্জ্বল খাঁন,সাধারণ সম্পাদক রুহুল আমিন,উপজেলার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান বাবু ও দলের সকল অঙ্গ সংগঠন উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই