মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর খুনি মাজেদকে গ্রেফতারে জাতি উল্লসিত: তোফায়েল

বঙ্গবন্ধুর খুনি মাজেদকে গ্রেফতারে জাতি উল্লসিত: তোফায়েল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অব.)আবদুল মাজেদকে গ্রেফতার করায় বাঙালি জাতি আনন্দিত ও উল্লসিত বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

বুধবার নিজ বাসভবন থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করে বাংলাদেশের স্বাধীনতাকে ধ্বংস করতে চেয়েছিল, ১৫ আগস্ট একটি স্বপ্নকে যারা হত্যা করেছিল, তাদের মধ্যে এই খুনি মাজেদ ছিল অন্যতম।  সে একজন দুর্ধর্ষ প্রকৃতির লোক। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর দুই কন্যা যারা দেশের বাইরে ছিলেন তাদেরকে ছাড়া বাকি সবাইকে হত্যা করেছিলো এই ঘাতকেরা। এমনকি খুনি মাজেদ আমার এপিএস শফিকুল আলম মিন্টুকে (১৯৭৩ সালের প্রশাসনিক কর্মকর্তা) নির্মমভাবে টর্চার করে। পরে হত্যা করে বুড়িগঙ্গা নদীতে তার লাশ ফেলে দিয়েছিল।

তিনি বলেন, আমি (তোফায়েল আহমেদ) যখন ময়মনসিংহ কারাগারে বন্দি ছিলাম হঠাৎ কেউ জিজ্ঞাসা করছে একটু শুনতে পেলাম শফিকুল আলম মিন্টু নামে কেউ আছে কি না । তখন আমি বুঝতে পেরেছিলাম। কারণ খুনি মাজেদ আমাকে গ্রেফতার করে পুলিশ কন্ট্রোল রুম থেকে বের করে তুলে নিয়ে গিয়েছিল রেডিও স্টেশনের দিকে। তার উদ্দেশ্য ছিলো আমাকে  হত্যা করার। এই মাজেদের ফাঁসির রায় কার্যকর করলে জাতির মনের আশা পূরণ হবে। তাকে গ্রেফতারের মধ্যে দিয়ে বাঙালি জাতি আজ উল্লসিত হয়েছে। এই মাজেদরা স্বাধীন দেশকে ধ্বংস করতে চেয়েছিল।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর