শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফুটবলাররা অনুশীলন ক্যাম্প এড়াতে চায়: পিকে

ফুটবলাররা অনুশীলন ক্যাম্প এড়াতে চায়: পিকে

করোনা ভাইরাসে স্থগিত স্প্যানিশ লা লিগার ক্লাবগুলো ফের অনুশীলনে নামার প্রস্তুতি নিচ্ছে। তবে বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে মনে করেন, এই সময় বাইরের কোয়ারেন্টিন অনুশীলন ক্যাম্প থেকে ঘরে থাকাই ভালো। তিনি ইতোমধ্যে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। কিন্তু আশা করেন বাইরের ক্যাম্প এড়াতে পারলেই ভালো হতো।

এ প্রসঙ্গে পিকে বলেন, ‘এ সময় ঘরের বাইরে পরিবার ছাড়া থাকাটা কষ্টকর। যদি আমরা অনুশীলন ক্যাম্প এড়াতে পারতাম, তাহলে ব্যাপারটিকে সাধুবাদ জানাতাম।’

ইউরোপের মধ্যে স্পেনে করোনা ভয়ংকর আকার ধারণ করেছিল। বর্তমান পরিস্থিতি কিছুটা শিথিল থাকলেও দেশটিতে কোভিড-১৯ এ ২০ হাজারের বেশি মানুষ মারা গেছে। তবে এই অবস্থাতেও যারা ফুটবলের দায়িত্বে থেকে সবকিছু ঠিকমতো চালিয়েছে পিকে তাদের প্রতি কৃতজ্ঞ।

তিনি বলেন, ‘তারা আমাদের খুব ভালোভাবে তথ্য দিয়ে গেছে। হাভিয়ার তেবাস (লা লিগা প্রধান) এর জন্য অনেক সময় ব্যয় করেছেন। অনেক মানুষ আছে যারা খুব ভয় পেয়েছে, কিন্তু এটা গুরুত্বপূর্ণ ছিল যে সবাই নিরাপত্তার বিষয়টি আমলে নিয়ে এগিয়েছে। গ্রুপ হয়ে অনুশীলন করাটা ঠিক আছে, তবে আমাদের এভাবেই মানিয়ে নিতে হবে।’

এদিকে লিগ শুরু হলেও কিভাবে শেষ হবে তা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। তবে পিকে বিশ্বাস করেন লিগের বাকি সবকটি ম্যাচই সম্পন্ন হবে। বর্তমানে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ থেকে মাত্র ২ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে রয়েছে বার্সেলোনা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই