বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফারজানা রিক্তার সরল পাত্র চাই!

ফারজানা রিক্তার সরল পাত্র চাই!

একজন বাংলাদেশি মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা ফারজানা রিক্তা। অমিতাভ রেজা পরিচালিত গ্রামীণফোনের একটি বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন তিনি। তারপর থেকে আর থেমে নেই তিনি।

বর্তমানে তিনি ব্যস্ত 'সরল পাত্র চাই' তে।

রাস্তার পাশের দেয়ালে সাঁটানো রয়েছে ‘সরল পাত্র চাই’-এর বিজ্ঞাপন। বিভিন্ন অলিগলিতে এমন বিজ্ঞাপন দেখে ফোন করেন ঘটক। ফোনের ওপাশ থেকে ফোন ধরেন ঘষেটি বেগম। তিনি মূলত তার মেয়ে ফারজানা রিক্তা ও দুই ভাগ্নির জন্য সরল পাত্র খুঁজছেন। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই এগিয়েছে ‘সরল পাত্র চাই’ নামে ধারাবাহিক নাটকের গল্প।

মীর্জা রাকিবের রচনায় সোহেল তালুকদারের পরিচালনায় এই ধারাবাহিকে অভিনেতা শামীম জামানের বিপরীতে অভিনয় করেছেন ফারজানা রিক্তা। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তারেক স্বপন-সামিনা বাশার, চিত্রনায়িকা অরিন-সোহান খান, শফিক খান দিলু, নিলা ইসলাম, শামীম আহমেদ, মিল্টন, শামীমা, কাঞ্চন প্রমুখ।

শামীম জামান বলেন, ‘সরল পাত্র চাই’ কমেডি গল্পের একটি ধারাবাহিক নাটক। কমেডি গল্পের নাটকটি হাস্যরসে ভরপুর। গল্পে কিছু বার্তাও থাকবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

নাটকটি নিয়ে আশাবাদী পরিচালক সোহেল তালুকদার। তিনি বলেন, খুব সুন্দর একটি কাজ হয়েছে। আশা করছি, দর্শকদের মুগ্ধ করতে পারব। আমার নাটকে সবসময় নতুনত্ব থাকে, এবারো তার ব্যতিক্রম নয়। খুব শিগগির ধারাবাহিকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর