শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত হলো শাকিবের ঠোঁটে দীপ ভৌমিকের প্রথম গান

প্রকাশিত হলো শাকিবের ঠোঁটে দীপ ভৌমিকের প্রথম গান

এই সময়ের তরুণ উদীয়মান সংগীতশিল্পী দীপ ভৌমিক। ইতোমধ্যে তার বেশ কিছু গান প্রকাশিত হলেও, এবারই প্রথম সিনেমায় প্লেব্যাক করেছেন তিনি। চলচ্চিত্রের বর্তমান সময়ের সুপারস্টার শাকিব খানের ঠোঁটে তারই কণ্ঠে গাওয়া শুনবেন দর্শক শ্রোতারা। 

‘বিদ্রোহী’ সিনেমায় ‘আমি যদি ভুল হই’ শিরোনামে গানটি শুক্রবার (১ এপ্রিল) বিকেলে সিনেবাজ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। গানটি প্রকাশের ২০ ঘণ্টার সময়ের মধ্যে ভিউ হয়েছে ৯৫ হাজারের কাছাকাছি।

সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর ও সংগীত করেছেন শামিম মাহমুদ। গানটিতে দীপ ভৌমিকের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন মায়ামনি। পর্দায় গানটিতে শাকিব খানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাবে নবাগত নায়িকা মৃদুলাকে।

প্রথমবার সিনেমায় প্লেব্যাক করায় দীপ ভৌমিক তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমার সিনেমায় প্রথম গান মুক্তি পেয়েছে। জীবনের সেরা একটি দিন মনে হচ্ছে। স্বপ্ন পূরণ হলো। যাদের জন্য স্বপ্ন পূরণ হয়েছে তাদের কাছে আজীবন কৃতজ্ঞ।

বিশেষ করে গীতিকার দ্বীপ দা, পরিচালক শাহীন সুমন স্যার সুপারস্টার শাকিব ভাই ও প্রযোজক সেলিম স্যারের জন্য গায়ক হিসাবে আত্মপ্রকাশ করেছি। সঙ্গীত পরিচালক শামীম মাহমুদ ভাই ও সহশিল্পী ময়ামনি এর কাছে কৃতজ্ঞ তারা আমাকে অনেক সাহায্য করেছে। দর্শক ও সিনেমা সংশ্লিষ্টদের দোয়া, ভালোবাসা পেলে আরো এগিয়ে যেতে পারবো বলে আমি মনে করি।

প্রসঙ্গত, শাপলা মিডিয়া প্রযোজিত শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ ছবিটি আসন্ন ঈদে মুক্তি পাওয়া সম্ভাবনা রয়েছে। শাকিব খান ও সুচিষ্মিতা মৃদুলার সঙ্গে এই সিনেমায় আছেন জনপ্রিয় নায়িকা শবনম বুবলি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই