মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পরিচ্ছন্ন কাজিপুর গড়তে শিক্ষার্থীদের ডাস্টবিন স্থাপন

পরিচ্ছন্ন কাজিপুর গড়তে শিক্ষার্থীদের ডাস্টবিন স্থাপন

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় পরিচ্ছন্ন কাজিপুর গড়তে  বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে ডাস্টবিন স্থাপন করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল শিক্ষার্থী।

গতকাল শনিবার (৩ অক্টোবর) সকাল সাড়ে দশটায় উপজেলার সোনামুখীতে এই কাজের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলার সিনিয়র সহকারী জজ আবু তালেব। 'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অব কাজিপুর' নামের এই সংগঠনটি সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার সোনামুখী, চালিতাডাঙ্গা, শিমুলদাইড়, ছালাভরা, মেঘাই নদী বন্দর ঘাট, আলমপুর চৌরাস্তা, সিমান্তবাজার এবং গান্ধাইল বাজারে ডাস্টবিন স্থাপন করেন।উদ্বোধন কালে উদ্বোধক বলেন, “ছাত্ররাই দেশের ভবিষ্যৎ।

কাজিপুরের প্রতি দায়বদ্ধতা থেকেই বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল এবং ইঞ্জিনিয়ারিং এ পড়ুয়া কাজিপুরের শিক্ষার্থীরা একাত্ম হয়ে এই সংগঠনটি গড়েছে। আশা করি তারা  নিজেদের মধ্যে যথাযথ নেটওয়ার্কিং এবং কাজিপুরে বিভিন্ন সমাজসেবা ও শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে যাবে।”এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল জলিল, কাজিপুর উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক একরামুল হক বিধু, এ্যাসোসিয়েশনের সভাপতি আল ইমরান ত্বোহা, সাধারণ সম্পাদক আল ইমরান সনেটসহ কমিটির সকল সদস্যগণ। 

আলোকিত সিরাজগঞ্জ