বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দিচ্ছেন এমপি মমিন মন্ডল

নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দিচ্ছেন এমপি মমিন মন্ডল

কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন সিরাজগঞ্জ-৫ বেলকুচি-চৌহালী আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।

শনিবার (৪ এপ্রিল) দিনব্যাপী বেলকুচি উপজেলার বিভিন্ন পয়েন্টে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণের এ কর্যক্রম চালু করেন তিনি। প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যক্তিগত অর্থে শিল্প সমৃদ্ধ বেলকুচিসহ যমুনা ভাঙন কবলিত চৌহালী উপজেলা ও এনায়েতপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা করা হবে বলে জানান। 

ত্রাণ সহায়তাকালে সংসদ সদস্যা আবদুল মমিন মন্ডল জানান, কোভিড-১৯ বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করছে। বাংলাদেশেও ইহার সংক্রমণ দেখা দিয়েছে। এমতাবস্থায় সকলকে সরকার জারিকৃত স্বাস্থ্যবিধি মানতে হবে। তাহলের এ সংক্রমণ থেকে রেহাই পাওয়া সম্ভব। অতীব জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে সকলকে সচেতন হবার পরামর্শ প্রদান করেন। 

সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসচেতনতার এবং প্রবাসীদের অবশ্যই হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। কোভিড-১৯ শূন্যের কোটায় না আসা পর্যন্ত বিত্তবানদের কর্মহীন নিম্ন আয়ের মানুষের দাড়ালে একজন মানুষও অনাহারে থাকবে না। সকলকে আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থান করতে বলেন তিনি। 

শনিবার সকালে বেলকুচি উপজেলার রাজাপুর ঈদগাহ মাঠে কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, তেল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণেরকালে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি গাজী দেলখোশ আলী প্রামানিক এবং উপজেলা আওয়মী যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা, যুগ্ন-আহব্বায়ক ফারুক সরকার ও উপজেলা, ইউনিয়ন পর্যায়ের দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর