শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুই স্কুল ছাত্র নিহতের ঘটনায় যাত্রিবাহী কোচ ভাঙচুর

দুই স্কুল ছাত্র নিহতের ঘটনায় যাত্রিবাহী কোচ ভাঙচুর

সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত ও একজন গুরুতর আহতর ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো নিহতের সহপাঠি ও এলাকাবাসী । এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী শ্যামলী পরিবহনের পাবনা থেকে ঢাকা গামী – ( ঢাকা মেট্রো – ব – ১৪ – ২৭৪৪ ) একটি যাত্রিবাহী কোচের গতিরোধ করে ভাঙচুর করে ।

তালগাছি এস এ মডেল স্কুলের দশম শ্রেণির ছাত্র উপজেলার উপজেলার গাড়াদহ ইউনিয়নের পুড়ানটেপরী গ্রামের রেজাউল করিম সাহেব আলীর ছেলে আরিফ (১৪) ও জহুরুল হকের ছেলে সুমন (১৪)। গুরুতর আহত কায়েমপুর ইউনিয়নের সড়াতৈল গ্রামের ভ্যান চালক রমজান আলীর ছেলে সুজনকে (১৫) উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হযেছে । এরা সবাই তালগাছি এস এ মডেল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

শাহজাদপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে গত বৃহস্পতিবার বেলা দেড়টার সময় আরিফ তার দুই বন্ধু সুমন ও সুজনকে সাথে নিয়ে তালগাছি বাজার থেকে মটর সাইকেলে শাহজাদপুর উপজেলা সদরে আসছিল। এসময় ঢাকা- পাবনা মহাসড়কের শাহজাদপুর উপজেলার দূর্গাদহ কালি মন্দিরের সামনে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী শ্যামলী পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল চালক আরিফ ঘটনা স্থলেই নিহত হয় । হাসপাতালে নেয়ার পর সুমন মারা যায় । গুরুতর আহত হয় সুজন বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।

আহত ও নিহতের পরিবার থেকে অভযোগ করা হয় দুর্ঘটনার পর শ্যামলী পরিবহনের মালিক তাদের কোন খোঁজ খবর না নেওয়ায় নিহত আরিফ (১৪) , সুমন ও সুজনের স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় বিক্ষুদ্ধ এলাকাবাসী রবিবার তালগাছি বাজারের সন্নিকটে বেলা সাড়ে ১১টায় শ্যামলী পরিবহনের একটি কোচ গতিরোধ করে ভাঙচুর করে । এ সময় বাসের যাত্রিদের মধ্যে আঙ্কক ছড়িয়ে পরে । খবর পেয়ে শাহজাদপুরের মটর শ্রমিকদের আশ্বাসের পর বিক্ষুদ্ধ ছাত্র ও এলাকাবাসী বাসটিকে ছেড়ে দেয় ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক