শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তাড়াশে নিরাপদ অভিবাসনে ইউএনও’র প্রেস ব্রিফিং

তাড়াশে নিরাপদ অভিবাসনে ইউএনও’র প্রেস ব্রিফিং

জেনে বুঝে বিদেশে যাই, অর্থ সম্মান দুটাই পাই এই শ্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জের তাড়াশে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়নে ও তত্তাবধানে এই প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফ্ফাত জাহানের সভাপতিত্বে প্রেসব্র্রিফিংয়ে প্রধান অতিথি ছিলেন তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি। উক্ত প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহান।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ওবায়দুল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন, সগুনা ইউপি চেয়ারম্যান টিএম আব্দুল্লাহেল বাকী, মাগুড়াবিনোদ ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল।

নওগাঁ ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, মাধাইনগর ইউপি চেয়ারম্যান আবু হাসান মির্জা, দেশিগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুসসহ অন্যান্যরা। প্রেসব্র্রিফিংয়ে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই