শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তাড়াশে গভীর রাতে কম্বল নিয়ে হাজির ইউএনও

তাড়াশে গভীর রাতে কম্বল নিয়ে হাজির ইউএনও

কনকনে শীতে কাঁপছে সারা দেশ। এতে চরম বিপাকে পড়ছে চলনবিল অধ্যাসিতু সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গরিব-দুঃখী শীতার্ত মানুষ। আর এই শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে সমাজের ছিন্নমূল মানুষরা।

গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের বাড়ি গভীর রাতেও কম্বল নিয়ে হাজির হচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মেজবাউল করিম।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মেজবাউল করিম গত কয়েকদিন যাবত কম্বল বিতরণ করছেন উপজেলার বিভিন্ন গ্রামের ছিন্নমুল গরীব ও অসহায় শীর্তাত মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের মাঝে কম্বল পৌঁছে দিচ্ছেন।

কনকনে শীতের মধ্যে হঠাৎ যখন উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবাউল করিমের হাতে শীতবস্ত্র দেখে ছিন্নমূল দুস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপলুত হয়ে পড়েন। এসব শীতবস্ত্র উপজেলার গ্রামে গ্রামে ঘুরে ছিন্নমুল গরীব ও অসহায় শীর্তাত মানুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে বলে জানা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শো: ওবায়দুল্লাহ, উপজেলা সমাজসেবা অফিসার মো: মনিরুজ্জামান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: নুর মামুন। তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মেজবাউল করিম বলেন, শীতে কোনো দুস্থ পরিবার যেন শীতের কষ্ট না পায়, সে জন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি আরো জানান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই