বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

তাড়াশে আওয়ামীলীগ নেতার শোক সভা অনুষ্ঠিত

তাড়াশে আওয়ামীলীগ নেতার শোক সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের তাড়শে মাধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মরহুম আবু হাসান মির্জার স্বরণে শোক সভা করেছে মাধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগ।

শুক্রবার (১৮সেপ্টেম্বর)বিকালে মাধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ভাদাস সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের(ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব মোঃমুনসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোনের সঞ্চালনায়। শোক সভা ও দোয়া ও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৩ তাড়াশ-রায়গঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

সভায় বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন, নারী ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্বাসউজ্জামান, মোক্তার হোসেন মুক্তা, প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল,বাবুল শেখ, আব্দুল্লাহ হেল বাকী প্রমুখ।

শোক সভায় প্রধান অতিথি বলেন, মরহুম আবু হাসান মাটি ও মানুষের নেতা ছিলেন। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার চেতনা নিয়ে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন জীবনের শেষ দিন পর্যন্ত। এমন রাজনৈতিক নেতারা সমাজের আদর্শ হয়ে টিকে থাকবেন। আমরা তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করি এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় এবং তবারক বিতরণ করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক