বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তথ্যমন্ত্রীর সাথে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সৌজন্য স্বাক্ষাৎ

তথ্যমন্ত্রীর সাথে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সৌজন্য স্বাক্ষাৎ

মহীয়সী নারী বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে প্রতিষ্ঠিত সাংস্কৃতিক সংগঠন “বঙ্গমাতা সাংস্কৃতিক জোট”এর নেতৃবৃন্দ  মাননীয় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এমপি’র সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন।

মঙ্গলবার ( ২ মার্চ) বিকেলে জোটের কেন্দ্রিয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সুরকার, গীতিকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহ আলমের নেতৃত্বে  সংগঠনের নেতৃবৃন্দ মন্ত্রীর নিজ বাসভবনে যান। এসময় মন্ত্রী নেতৃবৃন্দকে স্বাগত জানান। পরে জোট নেতৃবৃন্দ মন্ত্রীর  সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

একই সাথে নেতৃবৃন্দ মন্ত্রীকে  বঙ্গমাতার প্রোফাইল, মহীয়সী বঙ্গমাতা সংকলন, বঙ্গমাতা এ্যালবাম ও মির্জা সাখাওয়াত হোসেন পরিচালিত এবং শেখ শাহ আলম প্রযোজিত মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রথম মৌলিক ছবি ‘একজন মহান পিতা’র সিডি মন্ত্রীকে উপহার দেন।

শেখ শাহ আলম বলেন, ‘ মাননীয় মন্ত্রী আমাদের উপহারগুলো গ্রহণ করেছেন এবং ধন্যবাদ জানিয়েছেন। তিনি আর বলেন, ‘ স্বাধীনতার পরে বঙ্গবন্ধুকে নিয়ে মৌলিক চলচ্চিত্র এটাই প্রথম নির্মিত হয়েছে। তাই আমরা চেষ্টা করছি দেশব্যাপী এই চলচ্চিত্র প্রদর্শন করতে। আশা করি সুস্থধারার সাংস্কৃতিক আন্দোলনে আমরা এমনি করেই এগিয়ে যাবো।’

এসময় উপস্থিত ছিলেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব, অর্থ সম্পাদক আরেফিন হক আলভী সরকার, সাংস্কৃতিক সম্পাদক এস বিজয়, সহ প্রচার সম্পাদক এম কে জাহিদ, মহিলা আ.লীগের সদস্য বেবী বড়ুয়া প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর