শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ড্র করেও যে কারণে খুশি মেসি

ড্র করেও যে কারণে খুশি মেসি

বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে হোঁচট খেয়েছে আর্জেন্টিনা। ম্যাচে এগিয়ে গিয়েও জিততে পারেনি লিওনেল মেসির দল। বেশ কয়েকটি সুযোগ কাজে লাগাতে না পারায় ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে আলবিসেলেস্তেদের।

ম্যাচের ২৪ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে আর্জেন্টিনাকে আনন্দের উপলক্ষ্য এনে দিয়েছিলেন মেসি। কিন্তু সেই আনন্দ বেশিক্ষণ টেকেনি। ১২ মিনিট পরই সেই গোল শোধ করে দেয় চিলি। অ্যালেক্সিজ সানচেজ ফেরান সমতা।

ম্যাচের শেষভাগে এসে মেসি বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিলেন। কিন্তু আর্জেন্টিনার জয়ে বাধা হয়ে দাঁড়ান চিলি গোলরক্ষক ক্লদিও ব্রাভো। মেসির একটি ফ্রি-কিক আবার তাকে পরাস্ত করলেও আটকে যায় ক্রসবারে।

সবমিলিয়ে আর্জেন্টিনার জন্য হতাশার এক ম্যাচই ছিল বলা যায়। কিন্তু হতাশ নন মেসি। তিনি বরং এই ড্রয়ে খুশি। কারণটাও ব্যাখ্যা করলেন আর্জেন্টাইন খুদেরাজ।

ম্যাচের পর মেসি বলেন, ‘আমরা দীর্ঘদিন একসঙ্গে খেলিনি। ফিরে আসাটা সহজ ছিল না। তবে আমার মনে হয়, ম্যাচের অনেকগুলো মুহূর্তে আমরা ভালোই খেলেছি। আমরা হয়তো জিততে পারিনি, তবু ফল নিয়ে আমি খুশি। একটু একটু করে আমাদের আরও শক্তিশালী হয়ে উঠতে হবে।’

শিষ্যদের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্টি ঝরে পড়লো কোচ লিওনেল স্কালোনির কণ্ঠেও। তিনি বলেন, ‘বিশ্বকাপ বাছাইপর্বটা বেশ জটিল, প্রতিপক্ষরা বেশ কঠিন। তবে আমার মনে হয়েছে এই ম্যাচে আমরাই সেই দল ছিলাম, যারা সবসময়ই জেতার চেষ্টা করেছে।’

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই