বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

টানা চতুর্থ লজ্জার হার প্রীতি জিনতার পাঞ্জাবের

টানা চতুর্থ লজ্জার হার প্রীতি জিনতার পাঞ্জাবের

আইপিএলে পরাজয়ের বৃত্ত থেকে বের হতে পারছে না কিংস ইলাভেন পাঞ্জাব। নিজেদের ষষ্ঠ ম্যাচে সানরাইর্স হায়দ্রাবাদের কাছে ৬৯ রানের বড় ব্যবধানে হেরেছে পাঞ্জাব। এটি প্রীতি জিনতার পাঞ্জবের টানা চতুর্থ পরাজয়। এ জয়ে ৬ পয়েন্ট নিয়ে ওয়ার্নার-বেয়ারস্টোরা অবস্থান করছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে।

বৃহস্পতিবার রাতে বেয়ারস্টো ও ওয়ার্নারের ব্যাটে ভর করে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ২০১ রান সংগ্রহ করে হায়দরাবাদ। জবাবে রশিদ খান ও অন্যান্যদের বোলারদের তোপের মুখে ১৬.৫ ওভারে ১৩২ রানেই অলআউট হয়ে যায় পাঞ্জাব। তাতে ৬৯ রানের বড় জয় পায় ওয়ার্নারবাহিনী।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হায়দরাবাদ প্রথমে ব্যাট করতে নামে। উদ্বোধনী জুটিতে ওয়ার্নার ও বেয়ারস্টো ১৫.১ ওভারে তোলেন ১৬০ রান। এ সময় ওয়ার্নার ৪০ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫২ রান করে আউট হন। 

আর বেয়ারস্টো ৫৫ বলে ৭ চার ও ৬ ছক্কায় ৯৭ রান করে আউট হন। মাত্র ৩ রানের জন্য আইপিএলে তার দ্বিতীয় সেঞ্চুরি মিস করেন। এরপর কেন উইলিয়ামসন অপরাজিত ২০ রানের ইনিংস খেললে হায়দরাবাদের রান গিয়ে দাঁড়ায় ২০ ওভারে ৬ উইকেটে ২০১।

২০২ রানের টার্গেট তাড়া করতে নামা পাঞ্জাবের ব্যাটসম্যানদের থিতু হতে দেয়নি হায়দরাবাদের বোলাররা। একের পর এক উইকেট তুলে নিয়ে লক্ষ্য তাড়ায় পথভ্রষ্ট করে তাদের। 

অবশ্য আসা যাওয়ার মিছিলে এক নিকোলাস পুরান হায়দরাবাদের বোলারদের শাসন করেন। তিনি ৩৭ বলে ৫ চার ও ৭ ছক্কায় ৭৭ রান করেন। ১১টি করে রান করেন লোকেশ রাহুল ও সিমরান সিং। বাকিদের রান ছিল টেলিফোন নম্বরের মতো ৯৭৬১৬০০০। তাতে ১৬.৫ ওভারে ১৩২ রানেই শেষ হয় পাঞ্জাবের ইনিংস।

বল হাতে রশিদ খান ৪ ওভারে ১ মেডেনসহ ১২ রান দিয়ে ৩ উইকেট নেন। ২টি করে উইকেট নেন খলিল আহমেদ ও থাঙ্গারাসু নটরাজন।

ম্যাচসেরা নির্বাচিত হন বেয়ারস্টো।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর