শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘জাষ্ট ফ্রেন্ডের’ সঙ্গে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তানজিন তিশা

‘জাষ্ট ফ্রেন্ডের’ সঙ্গে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তানজিন তিশা

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা নাটক নিয়েই ব্যস্ত আছেন। তিনি প্রথমবারের মতো সাত পর্বের একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন; নাম ‘শিকল’। এতে নন্দিনী চরিত্রে দেখা যাবে তাকে। তবে আলোচনার বিষয়বস্তু এটি নয়, এ অভিনেত্রীর প্রেমের খবর নিয়ে নানান কথাবার্তা চলছে চারদিকে।

ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী আবারো প্রেমে পড়েছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে। ছেলের নাম জাহিন খান। কিন্তু তিশা বলছেন যার সঙ্গে তার ছবি ভাসছে তিনি তার বন্ধু।

জানা যায়, ছবিতে যে তরুণকে দেখা যাচ্ছে তিনি একজন ফ্যাশন ডিজাইনার। জাহিন খান নামে এ তরুণকে তিশা ‘জাষ্ট’ ফ্রেন্ড বলে পরিচয় দেন। তারা একসঙ্গে দেশ-বিদেশে বেশ ভালো সময়ও কাটিয়েছেন। এমনকি দুই জনের ইনস্টাগ্রামেও অসংখ্য ছবি শোভা পাচ্ছে। যা দেখে জনমনে প্রশ্ন, তারা কি শুধুই বন্ধু? তবে শুধু ভালো বন্ধু হলে কি দূর দেশে সময় কাটানো যায়?

তাদের অন্তরঙ্গ কিছু ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হলে বিষয়টি সামনে আসে। এখন কি বলবেন তিশা? তিনি এক গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়। আমরা শুধু দুজনই অস্ট্রেলিয়ায় যাইনি, আমার মাও ছিলেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন।

এর আগে ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও তানজিন তিশা চুটিয়ে প্রেম করছেন বলে মিডিয়ায় গুঞ্জন উঠেছিল। সেই গুঞ্জনের আগে তানজিন তিশার সঙ্গে জনপ্রিয় সংগীত তারকা হাবিবের প্রেম ছিল। তাদের বিচ্ছেদও ঘটেছে। সে গল্প সবারই জানা। একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন হাবিব ও তিশা। এরপর প্রেমে জড়ান একে অপরের। তবে বেশি দিন সেই প্রেম টেকেনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক