শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জনগণ শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল-ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী

জনগণ শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল-ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী

যেকোনো দুর্যোগ-দুর্বিপাকে জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল ও ঐক্যবদ্ধ বলে জানিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

বুধবার শরীয়তপুরের সখিপুরে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে শাড়ি-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

পানিসম্পদ উপমন্ত্রী শামীম বলেন, আওয়ামী লীগ গণমানুষের রাজনৈতিক দল বলেই যেকোনো দুর্যোগ-দুর্বিপাকসহ সব পরিস্থিতিতে জনগণের পাশে দাঁড়ায়। চলমান মহামারিতেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রত্যেক নেতাকর্মী মানুষের পাশে আছে। এজন্য জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল ও ঐক্যবদ্ধ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও কিংবা না থাকলেও মানুষের কল্যাণে কাজ করে। আর বিএনপি গত দেড় বছরে করোনাকালীন দেশের মানুষের পাশে দাঁড়ায়নি। এরা সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করে বিবৃতি দিতেই ব্যস্ত। বিএনপি এখন বিবৃতিভিত্তিক নামসর্বস্ব দলে পরিণত হয়েছে।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, চলমান করোনা সংকটে বিএনপি দেশের মানুষকে নিয়ে চিন্তা করে না। দলটির নেতারা দেশের মানুষের চিকিৎসা সেবা নিয়ে উদ্বিগ্ন নয়। দলটি দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে কোনো যড়যন্ত্রই কাজে আসবে না। সব ষড়যন্ত্র রুখতে এদেশের মানুষ সজাগ রয়েছে।

পরে ঐচ্ছিক তহবিল থেকে ২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণও করেন উপমন্ত্রী। একই দিন নিজ নির্বাচনী এলাকার (শরীয়তপুর-২, নড়িয়া-সখিপুর) কার্তিকপুর বাজারে ও ডিঙ্গামানিক ইউনিয়নে আওয়ামী লীগের পক্ষ থেকে মোট ২ হাজার ৩০০ শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই