বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চৌহালীতে বিজয় দিবস উপলক্ষে আ`লীগের উদ্যোগে শহীদ মিনারে শ্রদ্ধা

চৌহালীতে বিজয় দিবস উপলক্ষে আ`লীগের উদ্যোগে শহীদ মিনারে শ্রদ্ধা

সিরাজগঞ্জের চৌহালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বুধবার সকাল ৬: ৩০ মিনিটে ৩১ বার তপোধ্বনীর মধ্যে দিয়ে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। সকাল ৬:৩৮ মিনিটে উপজেলার সরকারি কলেজের শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন চৌহালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের বীর মুক্তিযোদ্ধারা।

এর পরপরই শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা: আফসানা ইয়াসমিন, নবাগত সহকারী কমিশনার (ভুমি) মাহিদ -আল হাসান, নবাগত চৌহালী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের (ভা:) সভাপতি আবু নজির মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার , ওসি তদন্ত তছলিম উদ্দিন প্রমুখ।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা প্রেসক্লাব সহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৯ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সামনে পতাকা উত্তোলন করা হয়। পরে শহীদদের স্মরণে আলোচনা সভা এবং শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর