শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চৌহালীতে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

চৌহালীতে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহুস্পতিবার সকালে খাষকাউলিয়া কে আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

১নং ওয়ার্ড আওয়ামীলীগের( ভার )সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম গনি মোল্লা ৷ প্রধান বক্তার বক্তব্য রাখেন, খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু ছাইদ সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু নজির মিয়া, সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবীব, আঃ রশিদ বাবুল, মিয়ান বোরহান উদ্দিন,সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন সরকার,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ তাজ উদ্দিন, নুর মোহাম্মদ চৌধুরি সন্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ রমজান আলী।

ত্রাণ বিষয়ক সম্পাদক আঃ কাহহার সিদ্দিকী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈন মোল্লাসহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতা নেত্রী। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক দপ্তর সম্পাদক মো সেলিমুউর রেজা ৷ শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পবিত্র কোরআন তেলায়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় ৷

সম্মেলনে ২য় অধিবেশনে তৃণমূলের প্রস্তাব সমর্থনে প্রার্থীতা গ্রহণ করা হয় ৷ সভাপতি পদে ৫ জন প্রাথী ও সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী নির্বাচন করা হয় ৷ পরে জুরি বোর্ড গঠন করে আব্দুল মান্নানের ছেলে মোঃ জাহাঙ্গীর আলমকে সভাপতি ও মৃত ইউনুছ আলী মূন্সির ছেলে মোঃ সফিকুল ইসলাম সফিকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করা হয় ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই