বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চৌহালীতে এমপি মমিন মন্ডলের খাদ্য সামগ্রী বিতরণ

চৌহালীতে এমপি মমিন মন্ডলের খাদ্য সামগ্রী বিতরণ

চৌহালী সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডলের নিজস্ব তহবিল থেকে করোনা ভাইরাসে কর্মহীন দুস্থ প্রায় ২০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

প্রায় ১ মাস ধরে নির্বাচনী এলাকা বেলকুচি-চৌহালী, এনায়েতপুরের বিভিন্ন এলাকায় গিয়ে তিনি নিজ হাতে অভাবী পরিবারের মাঝে খাবার তুলে দিচ্ছেন। সোমবার দিনব্যাপী যমুনা চরাঞ্চল অধ্যুষিত চৌহালী উপজেলার বাঘুটিয়া, খাষপুখুরিয়া ও খাষকাউলিয়া ইউনিয়নে ২১শ দুস্থ পরিবারের মধ্যে তিনি চাল, ডাল, তেল ও লবন বিতরণ করেছেন।

এসময় চৌহালীর ইউএনও দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা আ’লীগের সভাপতি আবু নজির মিয়া, সহ সভাপতি আবদুর রশিদ বাবুল, যুগ্মসম্পাদক তাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হায়দার মুন্না, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল মোল্লা ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাহ্হার সিদ্দিকী ও যুবলীগ নেতা আবু সাঈদ বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈন মোল্লা সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিষয়ে সাংসদ আব্দুল মমিন মন্ডল বলেন, আমরা সবাই এক ধরনের আতঙ্ক ও দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছি। যাদের আত্মীয়স্বজন ঈদে বাড়ি ফিরবেন, তাদেরকে সরকারী ও স্বাস্থ্য বিধি মেনা চলতে হবে। এজন্য নিজ নিজ যায়গা থেকে সচেতন হয়ে কাজ করতে হবে। তি

নি আরও বলেন, এই সঙ্কটময় সময়ে আমাদের ধৈর্য্য এবং সাহসিকতার সঙ্গে পরিস্থিতির মোকাবেলা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশের হতদরিদ্রদের কথা চিন্তা করে নদগ ও খাদ্য সহায়াতা দিয়ে যাচ্ছেন। এছাড়া জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারাও নিজ নিজ অবস্থান থেকে কর্মহীনদের পাশে দাড়ানোর আহ্বান জানাই।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক