শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চৌহালী ঘোড়জান ইউনিয়নে ঈদ উপলক্ষে ৩শ’ শাড়ি-লুঙ্গি বিতরণ

চৌহালী ঘোড়জান ইউনিয়নে ঈদ উপলক্ষে ৩শ’ শাড়ি-লুঙ্গি বিতরণ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঘোড়জান ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৩০০ দরিদ্র অসহায় নারী-পুরুষ নতুন শাড়ি-লুঙ্গি পেয়েছেন। মঙ্গলবার (১১ মে) সকালে বড় ঘোড়জান মিয়া বাড়ির নিজ প্রাঙ্গণে বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ রুহুল আমিন মিয়ার নিজস্ব তহবিল থেকে এসব শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হাজরত আলী মাস্টার, ঘোড়জান ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান মন্টু, ইউপি চেয়ারম্যান মোঃ রমজান আলী, ঘোড়জান ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুল বারেক, সহ-সভাপতি মোখলেছুর রহমান, ৭নং ওয়ার্ডের সভাপতি আরমান আলী, সাধারণ সম্পাদক মোঃ রুবেল রানা, ৬ ওয়ার্ডের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক ইউপি সদস্য আব্দুর রউফ, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাছান মুন্সী ও ৯ নং ওয়ার্ডের সভাপতি আবু বকর সিদ্দিকী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজিব সিদ্দিকী ও সাবেক ইউপি সদস্য আবু বকর শিকদার।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌহালী উপজেলা আ’লীগের সাবেক অন্যতম সদস্য ফজলুল হক তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন। পরে ওই ইউনিয়নের ৩শ নারীর মাঝে একটি করে নতুন শাড়ি ও ৩শ পুরুষের মাঝে একটি করে নতুন লুঙ্গি বিতরণ করা হয়।অনুষ্ঠানে কর্মহীন দরিদ্র বঞ্চিত পরিবারের মধ্যে শাড়ী লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন ব্যবসায়ী রুহুল আমিন।

বক্তারা বলেন, আর্তমানবতর কল্যাণে কাজ করাই হোক প্রতিটি মানুষের মুল লক্ষ ও উদ্দেশ্য। মানব সেবা বা মানুষের কল্যাণে কাজ করা সকলের পক্ষে সম্ভব হয় না। এ ধরণের মহতি কাজ করতে হলে বিশাল মনের অধিকারী হতে হয়। তেমনি এক ব্যক্তি সমাজসেবী মোঃ রুহুল আমিন। তিনি মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই এখন পর্যন্ত মানবেতার সেবায় নিয়োজিত রয়েছেন। তার ভালো কাজগুলোর সুবিধা ভোগ করে সমাজের গরীব মানুষ উপকৃত হচ্ছে। সামাজিক দুরত্ব বজায় রেখে শাড়ি-লুঙ্গি বিতরন করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক