শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চৌহালী ও বেলকুচিতে দুস্থকে ইফতার সামগ্রী দিচ্ছেন এমপি মমিন মণ্ডল

চৌহালী ও বেলকুচিতে দুস্থকে ইফতার সামগ্রী দিচ্ছেন এমপি মমিন মণ্ডল

২০ হাজার দুস্থকে ইফতার সামগ্রী দিচ্ছেন এমপি মমিন মণ্ডল করোনায় কর্মহীন সিরাজগঞ্জের চৌহালী বেলকুচি উপজেলায় এলাকার প্রায় ২০ হাজার দুস্থ পরিবারের মধ্যে নিজস্ব অর্থায়নে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল। সোমবার (২৬ এপ্রিল) চৌহালীর ইউনিয়নের প্রায় ২০হাজার পরিবারের মধ্যে এ সামগ্রী তুলে দিয়ে বিতরণ কার্যক্রম শুরু করেন এমপি আবদুল মমিন মণ্ডল।

হাজী আবদুল মজিদ মণ্ডল ফাউন্ডেশনের আয়োজনে অন্যান্য বছরের মতো এবারও প্রায় সপ্তাহব্যাপী প্রতিটি ইউনিয়নে গিয়ে দুস্থদের হাতে ইফতার সামগ্রী তুলে দেবেন তিনি। জানা যায়, মণ্ডল গ্রুপের চেয়ারম্যান ও প্রাক্তন এমপি প্রয়াত আলহাজ আব্দুল মজিদ মণ্ডল দীর্ঘদিন ধরে এলাকার দরিদ্র রোজাদার ও দুস্থদের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে আসছেন।

এরই ধারাবাহিকতায় এ বছরও তার জ্যেষ্ঠপুত্র সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেন। এজন্য আগে থেকে প্রতিটি এলাকার প্রকৃত দুস্থদের নামের তালিকা করা হয়। সেই তালিকা অনুযায়ী রোববার থেকে দুর্গম চরাঞ্চলের গ্রামে গ্রামে গিয়ে দুস্থদের হাতে ইফতার ও ঈদ সামগ্রী তুলে দিচ্ছেন সাংসদ আব্দুল মমিন মণ্ডল। এ সময় প্রতিটি পরিবারকে একটি বাক্সে চাল ৭ কেজি, পায়েসের চাল ১ কেজি, ২ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট খেজুর, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, লাচ্ছা সেমাই ২ প্যাকেট ও শরবতের জন্য একটি করে প্যাকেট দেয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই