মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চরের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার- নৌকার কান্ডারী জয়

চরের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার- নৌকার কান্ডারী জয়

সিরাজগঞ্জের কাজিপুরে আসন্ন উপ-নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় ব্যাপক ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে খাসরাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। জনসভাটি হাজারো মানুষে পরিপূর্ণ হয়।৮ই নভেম্বর রবিবার দুপুরে খাসরাজবাড়ী ঈদগাহমাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাবেক সাংসদ ও আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল হয়।

তিনি বলেন, বর্তমান সরকার চরের মানুষের ভাগ্য উন্নয়নে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। চরের জীবন ও জীবিকার মান উন্নয়নের জন্য যোগাযোগ ও বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা গ্রহণের জন্য উদ্যোগ নিয়েছেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীরেগর সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, অত্র ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম।

সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাবেক আহবায়ক আব্দুল আল হাসান রতু। এসময় বক্তারা সদ্য প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ড ও অবদানের তুলে ধরেন। আসন্ন উপ-নির্বাচনে প্রকৌশলী তানভীর শাকিল জয় কে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের প্রতি শ্রদ্ধা ও ভালাবাসার নজীর স্থাপণ করার আহবান জানান।

উন্নয়নের স্বার্থে জয়ের বিকল্প নেই। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সাবেক ছাত্রনেতা বেল্লাল হোসেনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতৃবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই