বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গভীর রাতে অনাহারীদের পাশে বেলকুচি উপজেলা চেয়ারম্যান সাজেদুল

গভীর রাতে অনাহারীদের পাশে বেলকুচি উপজেলা চেয়ারম্যান সাজেদুল

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অনাহারীদের পাশে গভীর রাতে নগদ অর্থ নিয়ে হাজির হয়েছেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল ।

দেশের চলমান করোনা সংকটময়কালে মানবিক কিছু কাজের জন্য বেশ প্রসংশিত হচ্ছেন তিনি। করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়-দরিদ্র মানুষের পাশে প্রতিনিয়ত দাঁড়াচ্ছেন। রাতের আঁধারে অর্থ নিয়ে অনাহারী মানুষের বাড়ি বাড়ি ছুটে চলেন সে।

বুধবার (২৯এপ্রিল) গভীর রাত বেলকুচি পৌর এলাকায় ৯ নং ওয়ার্ড শেরনগর, কামারপাড়া গ্রামে কর্মহীন অনাহারী ৩শত পরিবারে হাতে নিজস্ব অর্থ তুলে দেন।

স্থানীয় বাসিন্দা ও সমাজ সেবক দেলবার হোসেন এই প্রতিবেদককে জানান, দেশের এই সংকটের সময় অনেক জনপ্রতিনিধি ঘরে বসে রয়েছেন। কিন্তু এই সময়েও জীবনের ঝুঁকি নিয়ে এলাকার কর্মহীন, অসহায়-দরিদ্র অনাহারী মানুষের পাশে সহযোগিতা করে মহৎ কাজ করছে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল। সমাজের যেসব মধ্যবিত্ত পরিবারের সদস্য কর্মহীন হয়ে পড়েছেন, কিন্তু লোক লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না চেয়ারম্যান গোপনে তাঁদেরও সহযোগিতা করছেন। এজন্য আমরা তার প্রতি অত্যান্ত খুশি হয়েছি।

এই প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল বলেন, আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের এই ক্রান্তিকালে সব সময় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তাই আমি মানবিক কারনে মাঠে নেমেছি। আমার ও আমার স্ত্রীর অর্থয়নে সাধ্য মতো মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আর এই দুর্যোগের সময় আমি সার্বক্ষণিক মানুষের পাশে থাকবো এবং আমাদের সাধ্য মতো তাদেরকে সহযোগিতা করবো।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর