শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ক্রিকেটার, কোচ ও স্টাফসহ ১০৫ জনের সবাই ‘করোনা নেগেটিভ’

ক্রিকেটার, কোচ ও স্টাফসহ ১০৫ জনের সবাই ‘করোনা নেগেটিভ’

আগের পরীক্ষাগুলোয় দু-একজনের পজিটিভ এসেছিল। তবে এবার আর কারও পজিটিভ নয়। বুধবার ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ৩২ স্টাফসহ যে ১০৫ জনের কোভিড-১৯ টেস্ট করানো হয়েছিল, তারা কেউই করোনা পজিটিভ নন; সবাই নেগেটিভ।

আজ (বৃহস্পতিবার) সকালে এ তথ্য জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, ‘খুব ভাল খবর যে, আমরা সব মিলে ১০৫ জনের করোনা টেস্ট করিয়েছিলাম। সবার নমুনার ফলাফল এসেছে নেগেটিভ। অর্থাৎ এখন জাতীয় দলের ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ ও হোটেল স্টাফদের সবাই করোনামুক্ত। সবাই নিশ্চিন্তে অনুশীলনে যোগ দিতে পারবে।’

দেবাশীষ চৌধুরী আরও জানান, তারা বুধবার রাতেই করোনা টেস্টের রেজাল্ট পেয়ে গেছেন। কাজেই ক্রিকেটারদেরও জানিয়ে দেয়া হয়েছিল। সেই খবর পেয়ে আজ সকালের মধ্যেই ক্রিকেটাররা হোটেলে উঠে যাবেন। হোটেল থেকেই দুপুরে হোম অব ক্রিকেটে অনুশীলনে আসবেন ক্রিকেটাররা।

যুব ক্রিকেটারদের ব্যাপারেও সুখবর জানিয়ে বিসিবি প্রধান চিকিৎসক বলেন, জাতীয় দলের সঙ্গে বিকেএসপিতে আবাসিক ক্যাম্পের আগে যুব দলের (অনূর্ধ্ব-১৯) ক্রিকেটার, কোচিং স্টাফ এবং সাপোর্টিং স্টাফের করোনা পরীক্ষা করানো হয়েছিল। সেখানেও সবার নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। অর্থাৎ অনুশীলন ক্যাম্পের কার্যক্রম শুরু করতে কোনো বাধা নেই।

উল্লেখ্য, আজ দুপুর আড়াইটা থেকে শুরু হচ্ছে বাংলাদেশ জাতীয় দলের অনুশীলন। আগামী ১৫ অক্টোবর পর্যন্ত চলবে এই অনুশীলন পর্ব। আজ প্রথম দিন ব্যতীত বাকি সবদিনের অনুশীলন শুরু হবে দুপুর ২টায়।

এই অনুশীলন ক্যাম্পের মধ্যেই আগামী ২-৩ অক্টোবর একটি দুইদিনের, ৫-৬ অক্টোবর একটি দুইদিনের এবং ১৩ থেকে ১৫ অক্টোবর একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ক্রিকেটাররা। যেখানে ক্যাম্পে থাকা ২৭ জন খেলোয়াড়ের মধ্য থেকেই সাজানো হবে দুই দল।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক