মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

কোয়ারেন্টাইনে আছেন চিত্রনায়ক ফেরদৌস

কোয়ারেন্টাইনে আছেন চিত্রনায়ক ফেরদৌস

বাংলার জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক ফেরদৌস। সুন্দর অভিনয় দক্ষ্রিদয়ে।কারণে তিনি জায়গা করে আছেন কোটি বাঙ্গালির হৃদয়ে। চলতি মহামারির কারণে গত মার্চ মাস থেকে ছবির শুটিং বন্ধ রেখেছিলেন তিনি। দীর্ঘ বিরতি কাটিয়ে ১৮ অক্টোবর থেকে শুটিংয়ে ফিরেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ছবির শুটিং দিয়েই সাত মাসের বিরতি ভাঙেন।

এফডিসিতে ছবির শুটিং হয় দুই দিন। এ পর্যায়ে শুটিং করেই নিজ বাসায় কোয়ারেন্টাইনে চলে গেছেন এ চিত্রনায়ক। চলতি মাসের শেষ দিকে ছবির শুটিং শুরু হওয়ার আগ পর্যন্ত তিনি কোয়ারেন্টাইনে থাকবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘স্বাস্থ্য নিরাপত্তার কারণে অনেক কাজই বাদ দিয়েছি গত কয়েক মাসে। কিন্তু কতদিনই আর বসে থাকা যায়? প্রায় সবাই কাজে ফিরেছেন। তাই আমিও শুরু করেছি। তবে শুটিংয়ের পরিবেশ মোটেই নিরাপদ মনে হয়নি আমার কাছে। সবকিছুতেই অনিশ্চয়তা নিয়ে কাজ করতে হচ্ছে। গাঙচিল ছবির শুটিংয়ের পর আমি কোয়ারেন্টিনে আছি।

কারণ বাসায় মা, স্ত্রী এবং আমার দুই সন্তান আছে। তাদের নিরাপত্তার কথা বিবেচনা করে আলাদাভাবে সময় কাটাচ্ছি। হয়তো পরবর্তী ছবির শুটিং শেষ করেও এভাবে সময় কাটাতে হবে আমাকে। সেভাবেই শুটিং করার প্রস্তুতি নিচ্ছি।’

এদিকে এ নায়কের হাতে আরো কয়েকটি ছবির কাজ রয়েছে। এগুলো হলো- ‘বিউটি সার্কাস’, ‘গন্তব্য’, ‘যদি আরেকটু সময় পেতাম’, ‘কাঠগাড়ায় শরৎচন্দ্র, ‘সেইভ লাইফ’, ‘জ্যাম’, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’। পর্যায়ক্রমে ছবিগুলোর কাজ শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ