শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কামারখন্দের রায়দৌলতপুরে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

কামারখন্দের রায়দৌলতপুরে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার–এই স্লোগান  সামনে নিয়ে ও পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে  সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর, জামতৈল, ভদ্রঘাট, ঝাঐল ইউনিয়নে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর)  সকাল ১০ টায় চারটি ইউনিয়নে নিজ নিজ পরিষদে চারটি বিটে পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। রায়দৌলতপুর ইউনিয়নের ৪ নং বিটের এস আই ইয়ামিন সরকার বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার- এই স্লোগান সামনে রেখে আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেয়ার পর তিনি বলেছেন– জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না।

জনগণের প্রয়োজনে আমরা যারা বিট পুলিশিং এর দায়িত্ব রয়েছি তারা জনগণকে সেবা দিয়ে পাশে থাকবো। প্রত্যকে বিট পুলিশের কাজের  জন্য একজন এস আই, একজন এ এস আই ও দুইজন কনস্টেবল রয়েছে।

তিনি আরো জানান,  আমরা যারা দায়িত্বে রয়েছি । আমরা মূলত কোন  এলাকায় কারা মাদক ব্যবসা করে, কারা মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করবো।আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়।

আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু।এসময় উপস্থিত ছিলেন, রায়দৌলপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ লুৎফর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ আকন্দ, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম,  এস আই ইয়ামিন সরকার, এ এস আই সঞ্জয়, রায়দৌলতপুর ইউনিয়ন এর চেয়ারম্যান জয়নাল আবেদীন মন্ডলসহ দলের বিভিন্ন নেতাকর্মী ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষক।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই