শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কামারখন্দে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাঁচা বাজার স্থানান্তর

কামারখন্দে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাঁচা বাজার স্থানান্তর

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় বাজারসহ কাঁচা বাজারের জায়গা স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) কামারখন্দে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনেই চলছে বাজার এমন একটি শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারিত হলে আজ কামারখন্দ উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে উপজেলার জামতৈল কাঁচা বাজার ৫-৭ ফিট দূরত্ব রেখে রাস্তায় স্থানান্তর করা হয়। এছাড়াও ব্যাটারী চালিত অটোভ্যান বাজারে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয় পুলিশের পক্ষ থেকে।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শাহীনুর কবির উপস্থিত থেকে জনসচেতনতা মূলক প্রচারনা ও আইন মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার করার পরামর্শ দেন দোকানদার ও জনসাধারণদের। উল্লেখ্য করোনাভাইরাস ঠেকাতে মানুষের সামাজিক দূরত্ব প্রায় তিন ফুট বজায় রাখার নির্দেশনা জারিসহ সাধারণ ছুটি ঘোষণা করেছেন সরকার।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম জানান, করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব হয়েছে বাংলাদেশে এতে করে সাধারণ মানুষ বিশেষ করে গ্রামের মানুষ সামাজিক দূরত্বের ব্যাপারে কিন্তু সচেতন নয়, আমরা নিয়মিত জনসাধারণের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করছি। এছাড়া কামারখন্দে হাটবাজারের ইজারাদারদের সাথে কথা বলে নিদিষ্ট জায়গায় কাঁচা বাজার স্থানান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর