বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কামারখন্দে ফোন পাওয়ার সাথে সাথেই খাবার নিয়ে হাজির ইউএনও

কামারখন্দে ফোন পাওয়ার সাথে সাথেই খাবার নিয়ে হাজির ইউএনও

সিরাজগঞ্জ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও দুযোর্গকালীন সময়ে পাশে আসছেন উপজেলা প্রশাসন। কামারখন্দের নির্বাহী অফিসারের মুঠোফোনে কল দিলেই বিভিন্ন এলাকায় সকল শ্রেনির অসহায়, গরীব খেটে খাওয়া পরিবারের মাঝে সরকারি ত্রাণ সরবরাহ করেছে উপজেলা প্রশাসন। ১লা এপ্রিল থেকে বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ পৌঁছে দিচ্ছেন কামারখন্দের ইউ এন ও মোঃ জাহাঙ্গীর আলম।

এছাড়াও কামারখন্দ উপজেলার স্বেচ্ছাসেবক ও বাংলাদেশ ছাত্রলীগ এর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক তরুন যুবক তারিকুজ্জামান লিয়নের নেতৃত্বে স্বেচ্ছাসেবকরা গাড়িতে করে পায়ে হেঁটে দিনের বেলা ও অন্ধকার রাত্রী এককার করে চাল, ডাল, আলু, তেল, নিয়ে প্রায় ৩০০ জন অসহায়, গরীব খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী সরকারি আদেশে বিতরণ করে দিচ্ছে ।

এসময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, ভয়ঙ্কর এই দুঃসময়ে করোনাভাইরাস প্রতিরোধে আমরা (উপজেলা প্রশাসন) প্রতি মুহূর্ত আপনাদের পাশে আছি। অনুরোধ সামনের এই দুর্যোগের দিনগুলিতে আরো একটু মানবিক হতে হবে। করোনা সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকি, অকারণে কোথাও আড্ডা এবং ঘোরাঘুরি না করি।

যারা খাদ্যাভাবে কষ্ট পাচ্ছেন, নিজের পরিচয় প্রকাশ করতে লজ্জা পাচ্ছেন বা অন্য কোথাও থেকে সাহায্য পাচ্ছেন না তারা আমার ব্যক্তিগত অথবা অফিসের নাম্বারে কল দিয়ে নিজের ঠিকানা দিন। স্বেচ্ছাসেবকদের দিয়ে খাবার পৌঁছে দিবো আপনাদের ঘরে।

অনুরোধ, আপনারা ঘরে থাকুন। নিরাপদে থাকুন। এছাড়াও কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. শহিদুল্লাহ সবুজ বলেন, শুধু নির্বাহী কর্মকর্তাকে না আমার ব্যক্তিগত নম্বরে ফোন দিয়েও অনেকে তাদের কষ্টের কথা জানিয়েছেন।

আমরা ফোন পাওয়া মাত্রই প্রতিটি পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। আমাদের জানা মতে কামারখন্দ উপজেলাবাসীর অসহায়, গরীব, দিনমজুর একটি পরিবারও না খেয়ে থাকবে না। প্রতিটি পরিবারকে খাদ্য নিশ্চিত করাই আমাদের লক্ষ্য।

যাদের সাহায্য দরকার তাদের কাছে যেন আমরা তা পৌঁছে দিতে পারি যথাসাধ্য চেষ্টা করছি এবং আগামীতেও করবো। এছাড়াও ইউ এন ও এর সাথে উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তারা ও ত্রান কাজে অংশগ্রহণ করছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর