বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কামারখন্দে করোনা সচেতনতায় সাবান ও লিফলেট বিতরণ।

কামারখন্দে করোনা সচেতনতায় সাবান ও লিফলেট বিতরণ।

বিশ্বজুড়ে কোভিড ১৯ ভাইরাস নিয়ে সাধারণ মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। বাংলাদেশেও করোনা ভাইরাসের এই আতঙ্ক এখন সর্বত্র। মহামারী এ ভাইরাসের সংক্রমণ রোধে সচেতনতা এবং হাত পরিষ্কার করতে জীবাণুনাশক বিতরণ করছে কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান।

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার কোনাবাড়ী গ্রামের সন্তান ইঞ্জিনিয়ার মো. মিনহাজ উদ্দিন মুনের অর্থায়ণে বৃহস্পতিবার (২৬মার্চ) বিকেলে কামারখন্দ উপজেলার দশসিকা বাজার, গাড়াবাড়ি বাজার, ঝাটিবেলাই বাজার, কাটাখালী বাজার, নান্দিনা বাজারসহ বিভিন্ন এলাকায় তিন শতাধিক সাধারণ মানুষের মাঝে সাবান ও লিফলেট বিতরণ করা হয়।

কামারখন্দ উপজেলা চেয়ারম্যান এস,এম,শহিদুল্লাহ সবুজ সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণের মাঝে সচেতনতা তৈরি করেন। সাবান বিতরণের সময় তারা কিভাবে জীবানুনাশক দিয়ে হাত ধুতে হবে, হাঁচি বা কাশির সময় নাক-মুখ ঢেকে রাখতে হবে ইত্যাদি ব্যাপারে সচেতনতা তৈরি করেন। ইঞ্জিনিয়ার মো. মিনহাজ উদ্দিন মুন বলেন, করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতন হতে হবে, নিজে সচেতন হোন অন্যকে সচেতন করুন। সবাই নিজ নিজ বাড়িতে অবস্থান করু।

বাহিরে অযথা ঘোরাঘুরি করবেন না,লক্ষ রাখতে নিজের দ্বারা যেন অন্য কেউ ভাইরাসে আক্রান্ত না হয় এবং অন্যের দ্বারাও যেন নিজে আক্রান্ত না হই। জনসাধারণকে সচেতনতা তৈরি করা আমাদের সচেতন মহলের উদ্দেশ্য। কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম, শহিদুল্লাহর সবুজ বলেন, সাধারণ মানুষের মধ্যে এই জীবাণু সংক্রমণের আশঙ্কা সবচেয়ে বেশি। কিন্তু তাদের মধ্যে সচেতনতার অভাব সবচেয়ে কম। এজন্য তারা কিভাবে এই জীবাণুমুক্ত থাকতে পারে সে ব্যাপারে সচেতনতা তৈরি করি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই