শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কামারখন্দে এমপি মুন্নার দিনব্যাপী নানা কর্মসূচি

কামারখন্দে এমপি মুন্নার দিনব্যাপী নানা কর্মসূচি

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না করোনা কালীন সময়েও মানুষকে সেবা দেওয়ার জন্য সংসদীয় আসনের কামারখন্দ উপজেলার দিনব্যাপী নানা কর্মসূচি করেছেন।

শনিবার (০৫ সেপ্টেম্বর) সকাল ০৯ টায় উপজেলা মৎস কর্মকর্তা সেলিম রেজা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এমপি মুন্না চৈরগাঁতী সরকারি উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করেন। সীমান্ত বাজারে মিশ্র জাতের রুই, কাতল ও মৃগেল সহ বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের ৩৯২ কেজি পোনা মাছ অবমুক্ত করেন।

সকাল ১০ টায় কামারখন্দ মাদরাসা মাঠে কামরুল হাসান আমিনুলের সভাপতিতে ফাযিল মাদরাসার বহুতল (চারতলা) ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ও আলোচনা সভায় যোগদান করে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন আ.লীগের এই নেতা।

সকাল ১১টায় উপজেলা মিনি অডিটরিয়ামে উপজেলা কৃষি অফিসের আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার আওতায় প্রধান অতিথি হিসবে সিরাজগঞ্জ জেলার অসহায়দের একমাত্র আস্থা এমপি মুন্না বিনামূল্যে মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ করেছেন।

পরবর্তীতে কামারখন্দ উপজেলা পেশাজীবি সমন্বয় পরিষদের অভিষেক ও পরিচিতি অনুষ্ঠান এমপি মুন্না প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পেশাজীবীদের উদ্দ্যেশ্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেনঁসানএমপি মুন্নার সাথে অনুষ্ঠান গুলোতে উপস্থিত ছিলেন ইউএনও শিফা নুসরাত, উপজেলার পরিষদ চেয়ারম্যান এস. এম. শহিদুল্লাহ সবুজ,  এ্যাড. বিমল কুমার দাস,  এ্যাড. রজব আলী, কামারখন্দ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর