শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আয়োজনে ইফতার মাহফিল

কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আয়োজনে ইফতার মাহফিল

সিরাজগঞ্জের কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) উপজেলার অক্সফোর্ড ক্যাডেট স্কুল অ্যাণ্ড কলেজের হল রুমে এই আয়োজন করা হয়। মাহফিলে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক ও প্রভাষক আব্দুল জলিলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শেখ শাহ আলম। এসময় তিনি বলেন, "বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সেবামূলক কাজ কর্ম দেখে যেন অন্যরা অনুপ্রাণিত হয় সেই ভাবে এগিয়ে যেতে হবে। সংগঠনের পক্ষ থেকে সবসময় সর্বাত্বক চেষ্টা করবো যমুনা পাড়ের গরীব দুঃখীদের পাশে দাঁড়ানোর।" 

ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের গান্ধাইল ইউনিয়ন শাখার সভাপতি জুয়েল শেখ, মাইজবাড়ি ইউনিয়ন শাখার সভাপতি মাহবুবুর রহমান আলম, নাটুয়ারপাড়া ইউনিয়ন শাখার সভাপতি কবির মাহমুদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জোটের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব, অর্থ সম্পাদিকা আরেফিন হক আলভী, মহিলা বিষয়ক সম্পাদিকা শ্যামলী খাঁন।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার উপদেষ্টা মণ্ডলীর সদস্য হুমায়ুন কবির রিপন, কাজিপুর উপজেলা শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন আলম, কাজিপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, জোটের মাইজবাড়ি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, অর্থ সম্পাদক আব্দুল কাদের, সোনামুখী ইউনিয়ন শাখার সদস্য কেএম আনোয়ার হোসেন, মাহবুবুর রহমান বিপ্লব, চালিতাডাঙ্গা ইউনিয়নের নজরুল ইসলাম, আসলাম প্রমূখ। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক