শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাজিপুরে উন্নয়ন প্রকল্প অগ্রগতি পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান

কাজিপুরে উন্নয়ন প্রকল্প অগ্রগতি পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান

সরকারের চলামান অবকাঠামোগত উন্নয়ন মূলক কর্মকান্ডকে আরো গতিশীল ও বেগবান করার লক্ষ্যে কাজিপুর উপজেলার বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

১৯শেই ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার মাইজবাড়ী ইউনিয়নের ছালাভরা গ্রামের মরহুম মোকবুল হোসেন মেম্বারের বাড়ি হতে ছালাভরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাকা রাস্তা পর্যন্ত প্রায় ৫০০ মিটার রাস্তা পূর্ণ মেরামত ও ৩০০ ফুট রাস্তা নতুন নির্মান কাজ পরিদর্শন শেষে তিনি বলেন, সরকার উন্নয়নের বিশ্বাসী, তারই ধারাবাহিকতায় আমাদের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় এলাকার তৃণমূল পর্যায়ে উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আগামীতে তার সহোযগীতায় এই রাস্তাটি পাকা করণে ব্যবস্থা করা হবে। সংসদ সদস্যের বরাদ্দ থেকে উক্ত রাস্তাটি ২০২০/২০২১ইং অর্থবছরে ব্যয় ধরা হয়েছে প্রায় ২ লক্ষ টাকা। এই বিষয়ে মাইবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন বলেন, রাস্তাটি পূর্ণ মেরামত হওয়ায় এলাকার প্রায় ৫ হাজার মানুষ কম্বল ব্যবসা, ঝুট ব্যবসা ও কাঠের আসবাব পত্র তৈরি পণ্য সহজেই পরিবহন করতে পারবে। ব্যবসায়ীরা এখান থেকে সুফল পাবে।

প্রকল্পের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হুদা চয়ন বলেন, এম.পি মহোদয়ের বরাদ্দ থেকে রাস্তাটি সঠিক ভাবে করা হচ্ছে যাতে এলাকবাসী উপকৃত হয়। এক্ষেত্রে বাজেট সাংকুলন না হলেও কাজের গুণগত মানের কোন কমতি হবে না। স্থানীয় বাসিন্দা আব্দুস সাত্তার বলেন রাস্তাটি হওয়ার ফলে এখানকার ছেলে/মেয়েরা তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে যাতাযাতের সুবিধা পাবে। পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন সাবেক উপজেলা যুবলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান মুকুল, গণ্যমান্য ব্যক্তি ফিরোজ নুন খোকা সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ। এছাড়াও উপজেলা চেয়ারম্যান চরাঞ্চলের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই