শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

করোনার মাঝেও সুখবর পেলেন বায়ার্ন কোচ

করোনার মাঝেও সুখবর পেলেন বায়ার্ন কোচ

শুরুর দিকে অন্তর্বর্তীকালীন হিসেবে দায়িত্ব নেওয়ার পর স্থায়ী হন। এবার পেলেন দারুণ সুখবর। তাও আবার করোনার মাঝে। এবার লম্বা সময়ের জন্য বায়ার্ন মিউনিখের দায়িত্ব পেলেন কোচ হান্স ফ্লিক।

৫৫ বছর বয়সী ফ্লিকের সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি মেয়াদ বাড়ানোর বিষয়টি শুক্রবার নিশ্চিত করেন ক্লাবের সিইও কার্ল-হেইন্স হোমেনিগে। ‘হান্স ফ্লিকের কাজে বায়ার্ন খুবই সন্তুষ্ট। তার অধীনে দলের খুব ভালো উন্নতি হয়েছে, আকর্ষণীয় ফুটবল খেলে যার প্রতিফলন আছে ম্যাচের ফলাফলে। আমরাই একমাত্র দল হিসেবে এখনও তিন প্রতিযোগিতাতে টিকে আছি।’

বুন্ডেসলিগায় দ্বিতীয় স্থানে থাকা বরুশিয়া ডর্টমুন্ডের চেয়ে চার পয়েন্টে এগিয়ে শীর্ষে বায়ার্ন। জার্মান কাপে উঠেছে সেমি-ফাইনালে। ওদিকে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে চেলসিকে তাদেরই মাঠে ৩-০ গোলে হারিয়ে জার্মান জায়ান্টরা রয়েছে সুবিধাজনক অবস্থানে। করোনাভাইরাসের কারণে স্থগিত রয়েছে ফিরতি পর্বের খেলা।

গত নভেম্বরের শুরুর দিকে দলের বাজে পারফরম্যান্সের দায়ে নিকো কোভাচ চাকরি হারালে তার স্থলাভিষিক্ত হন ফ্লিক। বায়ার্নেরই সাবেক এই ফুটবলার জার্মান জাতীয় দলের কোচ ইওয়াখিম লুভের সহকারী ছিলেন ২০০৬ থেকে ২০১৪ পর্যন্ত। এরপর ছিলেন জাতীয় ফেডারেশনের স্পোর্টস ডিরেক্টর।

এবার প্রধান কোচ হিসেবে দায়িত্ব পেয়ে অর্জন করেন দলের আস্থা। মৃদুভাষী ফ্লিক খুশি লম্বা সময়ের জন্য দায়িত্ব পেয়ে। ‘আমি আমার কোচিং টিম ও ফুটবলারদের সঙ্গে কাজটি চালিয়ে যেতে পেরে আনন্দিত। আমার বিশ্বাস, একসাথে আমরা অনেক কিছু জিততে পারি।’

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই