শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

করোনাভাইরাস: মারিয়ার একটা অনুরোধ

করোনাভাইরাস: মারিয়ার একটা অনুরোধ

‘ইনশাআল্লাহ খুব শিগগিরই আমরা এই অবস্থা থেকে মুক্তি পাব। আর তার জন্য একটাই করণীয় ঘরে থাকুন সবাই। ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, নিরাপত্তা বাহিনী সহ যারা অক্লান্ত পরিশ্রম করছেন তাদের প্রতি শ্রদ্ধা। তাদের দেয়া নিষেধাজ্ঞা এবং নিয়মাবলী মেনে চলবার অনুরোধ রইলো সবার প্রতি। বছরের শুরুটা ভালো না হলেও শেষটা যেন ভালো হয় সেই প্রার্থনা করি সবাই ‘

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সবাইকে এমন অনুরোধই করেছেন মারিয়া। ভালোবাসেন ক্রিকেট, পছন্দ ক্রিকেটার! সময় পেলেই টিভির রিমোট হাতে চোখ দেন ফুটবল মাঠেও। কখনো দেশি আবার কখনো বিদেশি খেলায়; সবখানেই তো তার সমান দৃষ্টি।

বিশেষ করে ক্রিকেট নিয়েই তার বাড়তি উত্তেজনা, বাড়তি আগ্রহ আর ভালোলাগা। তাইতো একভাবে না একভাবে বাংলাদেশ দলের পাশেই থাকেন তিনি। সেটা হয়তো উপস্থাপনা দিয়ে, না হয় দর্শক হয়ে। কখনো আবার দ্বাদশ খেলোয়াড়ের মতো করে।

পুরো নাম মারিয়া নূর; বাংলাদেশি মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী। যদিও রেডিও জকি হিসেবে তার মিডিয়া জগতে অভিষেক হয়। এরপর টেলিভিশন উপস্থাপনার মাধ্যমে পান জনপ্রিয়তা। কাজ করেছেন একাধিক ক্রিকেট শো’তে।

ঢাকা জেলায় জন্ম মারিয়ার। বেড়ে ওঠাও এখানটায়। লালমাটিয়া গার্লস স্কুল থেকে মাধ্যমিক আর ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ভর্তি হন শান্ত মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনে। সেখান থেকে ডিপ্লোমা করে পা বাড়ান বিনোদন জগতে।

প্রসঙ্গত, ২০০৯ সালে রেডিও জকি হিসেবে এবিসি রেডিও দিয়ে শুরু হয় মারিয়ার পেশাদার ক্যারিয়ার। এরপর টেলিভিশন উপস্থাপিকায় মন দেন। শুরুর দিকে জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’য় উপস্থাপনা করে সবার নজরে আসেন। উপস্থাপনার পাশাপাশি তিনি নিয়মিত বিজ্ঞাপন চিত্রেও অভিনয় করতেন।

ক্রিকেট ব্লাষ্ট, নিটোল টাটা আল্টিমেট ওয়ার্ল্ডকাপ, এখানেই ডটকম প্রেজেন্টস ক্রিকেট এক্সট্রা এবং ক্রিকেট থ্রি সিক্সটি ডিগ্রি-ক্রিকেট বিষয়ক এমন বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপিকার দায়িত্ব পালন করেছেন মারিয়া।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই