শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

করোনা রোধে সলঙ্গায় পুলিশি অভিযান অব্যাহত

করোনা রোধে সলঙ্গায় পুলিশি অভিযান অব্যাহত

দেশে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সলঙ্গা বাজার সহ রাস্তার বিভিন্ন মোড়ে জনতার বিনা কারনে, অযথা ঘোরাফেরা ও আড্ডা বন্ধ করে দিয়ে বাড়ি ফিরে যেতে সলঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে পথচারীদের পরামর্শ দেয়া হয় ।

বৃহস্পতিবার ১৬ এপ্রিল সকাল ১০ টায় এস আই সবুজ রানার নেতৃত্বে একদল পুলিশ মাইকিং করে সলঙ্গা বাজার সহ বিভিন্ন সড়কে এ তৎপরতা শুরু করেন। রিক্সা, মোটর সাইকেলে দু’জন এবং অটোবাইক,ভ্যানে এক সাথে গাদাগাদি করে অতিরিক্ত যাত্রী পরিবহনের ক্ষেত্রেও বাধা দিয়ে অতিরিক্ত যাত্রী নামিয়ে দিয়ে পরিবহন চালকদের বাড়ি ফিরে যেতে পরামর্শ দেন এ সব পুলিশ। জন সচেতনতায় লিফলেট বিতরনের পাশাপাশি অন্যান্য পরামর্শও প্রদান করেন।

এ ছাড়াও সকাল ১১ টার পর থেকে রিক্সা, মোটর সাইকেল ও অটোভ্যান নিয়ে সলঙ্গা বাজারে প্রবেশ করার ক্ষেত্রেও বাধা দেয়া হয়। এমনকি রিক্সা, ভ্যান,সিএনজির যাত্রীদের নামিয়ে দিয়ে চালকদের উল্টো ফেরত পাঠানো হয়।

এ ব্যাপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) জেড জেড তাজুল হুদা করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং হাট- বাজার,রাস্তায় অহেতুক ঘোরাফেরা না করে সরকারি নির্দেশ মেনে ঘরে থাকতে পরামর্শ দেন। সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজে শুধু বাইরে চলাচল,সাবান দিয়ে বারবার হাত ধোয়া,মুখে মাস্ক, হাতে হ্যান্ড গ্লোভস্ ব্যবহার করার অনুরোধ জানান। প্রাণঘাতী এ ভাইরাস থেকে মুক্তি পেতে শেষে তিনি মহান আল্লাহ পাকের রহমত ও সকলের সহযোগীতা কামনা করেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই